মিরাজকে অধিনায়ক ঘোষণা রাজশাহী কিংসের

SHARE

আজ রাত পেরুলে বাকি কালকের দিনটা। পরদিন পর্দা উঠবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরের। সাতটি দল অংশ নেবে এই আসরে। জনপ্রিয় ও জমজমাটপূর্ণ আয়োজনে অস্ট্রেলিয় খেলোয়াড়দের আনার ঘোষণা দিয়ে তাক লাগিয়েছে দুটি দল। তবে সবচেয়ে বড় চমক দিয়েছে রাজশাহী কিংস।

বিপিএলের ষষ্ঠ আসরে এবার কিংসদের সামনে থেকে নেতৃত্ব দেবেন ফ্র্যাঞ্চাইজিটির তরুণ অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। অন্যান্য দলগুলো তাদের সবকিছু গুছিয়ে রাখলেও অধিনায়কের চেয়ারা ফাঁকা রেখেছিল রাজশাহী। শেষ পর্যন্ত কিংসের মুকুট পরিয়ে মিরাজকেই অধিনায়ক ঘোষণা করলো দলটি।

আজ বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেছে রাজশাহী কিংস। এছাড়া নিজেদের অফিশিয়াল ফেসবুক পেজেও একটি ছবি পোস্ট করে মিরাজকে অধিনায়ক ঘোষণা করে ফ্র্যাঞ্চাইজিটি।

এক নজরে রাজশাহী কিংসের স্কোয়াড:

দেশি খেলোয়ার হিসেবে মুস্তাফিজুর রহমানকে আইকন হিসেবে রেখেছে রাজশাহী। এছাড়া আছেন মুমিনুল হক, মেহেদী হাসান মিরাজ, জাকির হাসান, সৌম্য সরকার, ফজলে মাহমুদ রাব্বি, আরাফাত সানি, আলাউদ্দিন বাবু, মার্শাল আইয়ুব ও কামরুল ইসলাম রাব্বি এবং শাহরিয়ার নাফিস।

বিদেশি খেলোয়াড়দের মধ্যে দলটি চমক দিয়েছে ইংল্যাণ্ডের খেলোয়াড় লরি এভান্সকে এনে। এছাড়া আছেন ইসুরু উদানা (শ্রীলঙ্কা), কাইস আহমেদ (আফগানিস্তান), ক্রিশ্চিয়ান জঙ্কার (দক্ষিণ আফ্রিকা), রায়ান টেন ডেসকাটে (নেদারল্যান্ডস), সেকুগে প্রসন্ন (শ্রীলঙ্কা), মোহাম্মদ সামি (পাকিস্তান) ও মোহাম্মদ হাফিজ (পাকিস্তান)।