সেনাবাহিনী কোনো দলের নয় : ওবায়দুল কাদের

SHARE

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, দেশপ্রেমিক সেনাবাহিনী কোনো দলের নয়, তাদের কেউ বিতর্কিত করার চেষ্টা করবেন না।

আজ সোমবার ফেনীর দাগণভূঁঞা আতাতুর্ক উচ্চ বিদ্যালয় মাঠে মহাজোট মনোনীত লে. জেনারেলর মাসুদ উদ্দিন চৌধুরীর লাঙ্গল প্রতীকের সমর্থনে আয়োজিত জনসভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচনের স্বার্থে দায়িত্ব পালনে জেলায় জেলায় অবস্থান নিয়েছে সেনাবাহিনী। একটি মহল সেনাবাহিনীকে নিয়ে বেশ উচ্ছ্বসিত। তাদের মনে রাখা উচিত যে, সেনাবাহিনী কোনো দলের হয়ে কাজ করবে না, তাদের ভূমিকা থাকবে নিরপেক্ষ।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আমি আমাদের প্রতিপক্ষ জোটকে বলব, ইসিকে বিতর্কিত করেছেন, বিচার বিভাগকে বিতর্কিত করেছেন। রাষ্ট্রীয় প্রতিষ্ঠানগুলোকে আপনারা একে একে বিতর্কিত করেছেন। নির্বাচন কমিশন, পুলিশ সবাইকে আপনারা বিতর্কিত করছেন। আমি পরিষ্কারভাবে বলতে চাই, আমাদের দেশপ্রেমিক সেনাবাহিনী আমাদের জাতীয় সার্বভৌমত্বের প্রতীক। সেনাবাহিনীকে প্রশ্নবিদ্ধ করা, বিতর্কিত করা এমন কোনো কাজ থেকে, মন্তব্য থেকে সবাইকে বিরত থাকার আহ্বান জানাচ্ছি।

সভায় বক্তব্য দেন ফেনী-২ আসনের আওয়ামী লীগের প্রার্থী নিজাম উদ্দিন হাজারী এমপি, ফেনী-৩ মহাজোটের মনোনীত লাঙ্গল প্রতীকের প্রার্থী লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী প্রমুখ।