ডি মারিয়া হাসপাতালে

SHARE

dimariyaবিশ্বকাপের পর ম্যানচেস্টার ইউনাইটেডের কোচের দায়িত্ব নেন লুই ফন গাল। এখনও পর্যন্ত টালমাটাল ম্যানইউকে সামাল দিতে পারছেন না তিনি। একের পর এক তারকা ফুটবলারকে দলে ভেড়াচ্ছেন ডাচ এই কোচ। তারপরও কাক্সিক্ষত ফল পাচ্ছেন না তিনি।

আগামী শনিবার শক্তিশালী আর্সেনালের মুখোমুখি হবে ম্যানইউ। তার আগে দলের অন্যতম সেরা ফুটবলার অ্যাঙ্গেল ডি মারিয়াকে না পাওয়াটা বড় ক্ষতি হবে ফন গালের দলের।

মঙ্গলবার আর্জেন্টিনা-পর্তুগাল আন্তর্জাতিক প্রীতি ম্যাচের খেলায় পায়ে চাট পান ডি মারিয়া। এরপর হাসপাতালে নিয়ে যাওয়া হয় আর্জেন্টাইন এ তারকাকে। আর তাতে কপালে ভাঁজ পড়েছে লুই ফন গালের।

ওল্ড ট্রাফোর্ডে অনুষ্ঠিত ওই ম্যাচের ২০ মিনিটের মাথায় পর্তুগালের ডিফেন্ডার কার্লোস নানির কড়া ট্যাকেলের শিকার হয়ে চোট পান ডি মারিয়া। ব্যথা নিয়েও কিছুক্ষণ খেলা চালিয়ে যান তিনি। এখন মারিয়ার চোট কতটা গুরুতর তা নির্ণয়ে এক্স-রে করাতে তাকে হাসপাতালে পাঠানো হয়েছে।

এক্স-রে রিপোর্ট পাওয়ার পরেই জানা যাবে আদৌ আর্সেনালের বিপক্ষে মারিয়াকে পাওয়া যাবে কি না। তবে নিজের খেলার ব্যাপারে আশাবাদী মারিয়া। তিনি বলেন, মনে হচ্ছে চোট তেমন গুরুতর নয়। আশা করছি আর্সেনালের বিপক্ষে খেলতে পারব আমি।