‘আমাদের বাঁচান, আমরা ষড়যন্ত্রের শিকার’: নরসিংদীর জঙ্গি আস্তানা থেকে

SHARE
নরসিংদী সংবাদদাতা:  ‘মাননীয় প্রধানমন্ত্রী, আমাদেরকে বাঁচান। আমরা নিরপরাধ। আমরা আওয়ামী কর্মী। আমরা ষড়যন্ত্রের শিকার। প্লিজ আমাদেরকে বাঁচান। আমরা সাধারণ ছাত্র। প্লিজ আমাদেরকে উদ্ধার করুন। প্লিজ প্লিজ প্লিজ।’
নরসিংদীর গাবতলীর উত্তরপাড়ায় সন্দেহভাজন জঙ্গি আস্তানা থেকে প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে আবু জাফর মিয়া নামের এক ছাত্র কথাগুলো এভাবেই প্রকাশ করেছেন।
নিজের ফেসবুক স্ট্যাটাসে গতকাল শনিবার রাতে আবু জাফর মিয়া আকুল আবেদন জানিয়ে নিজেদের নিরপরাধ দাবি করেন। আবু জাফর নরসিংদী সরকারি কলেজের ছাত্র।
গতকাল শনিবার রাতে সন্দেহভাজন জঙ্গি আস্তানার সন্ধান পায় র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। র‍্যাব ও পুলিশ আস্তানা সন্দেহে বাড়িটি ঘেরাও করে রাখে।
শনিবার রাতে আরেকটি স্ট্যাটাসে লেখেন, ‘সাংবাদিক ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর স্যারদের উদ্দেশ্য করে বলছি, আমরা নিরপরাধ। আমরা কখনো শিবির, জঙ্গিবাদ সম্পর্কে ভালো করে জানিও না। প্লিজ, আপনারা আমাদের সার্চ করুন। দেখুন কিছু পান কিনা। আমরা নিরপরাধ। বাইরে থেকে আমাদের ছিটকিনি লাগানো। প্লিজ, ছিটকিনি খুলে আমাদের উদ্ধার করুন।’
উল্লেখ্য, নরসিংদীর চিনিসপুর ইউনিয়নের গাবতলীতে জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা বাড়িটিতে অভিযান শেষ হয়েছে। আজ রবিবার সকালে এ অভিযান শেষ হয়েছে।
র‌্যাবের গণমাধ্যম শাখার পরিচালক মুফতি মাহমুদ খান জানিয়েছেন, এ বাড়ি থেকে পাঁচজন আত্মসমর্পণ করেছেন। তারা হলেন মশিউর, আবু জাফর, সালাউদ্দিন, বাশিরুল ও মাশিদুর রহমান।