সড়ক দুর্ঘটনায় মডেলের মৃত্যু, অভিনেতা আহত

SHARE

২৪আওয়ার বিনোদন ডেস্ক:  ভারতের কলকাতার রাসবিহারীর কাছে সড়ক দুর্ঘটনায় জনপ্রিয় মডেল সনিকা সিংহ চৌহানের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে টালিউড অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়।

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে, আজ শনিবার ভোর সাড়ে ৪টার দিকে লেক মলের সামনে দুর্ঘটনাটি ঘটে। গড়িয়া হাট থেকে রাসবিহারীর দিকে আসছিল সাদা রঙের গাড়িটি। চালকের আসনে ছিলেন বিক্রম। তার পাশেই বসেছিলেন সনিকা। লেক মলের সামনে হঠাৎই নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে উঠে পড়ে গাড়িটি। এরপরে সেটি একটি দোকানে ধাক্কা মেরে ছিটকে গিয়ে ডিভাইডারে উঠে পড়ে। এতে প্রচণ্ড ধাক্কায় দুমড়ে মুচড়ে যায় গাড়িটি।

এরপরই ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। বিক্রমদের উদ্ধার করে পাশের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এরপরই চিকিৎসকরা জানান, মাথাসহ দেহের বিভিন্ন জায়গা থেকে মারাত্মক রক্তক্ষরণেই মৃত্যু হয়েছে সনিকার। বিক্রমকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বর্তমানে টেলিভিশনের জনপ্রিয় মুখ বিক্রম। বেশ কয়েকটি বাংলা ছবিতেও দেখা গেছে তাকে। অন্য দিকে সনিকাও মডেল দুনিয়ায় যথেষ্ট পরিচিত। ২০১০ সালে ‘মিস তিলোত্তমা’র সেকেন্ড রানার্স আপ হয়েছিলেন তিনি। ২০১৩-তে ‘মিস ডিভা’র প্রথম ১৪ জনের মধ্যে জায়গা করে নিয়েছিলেন তিনি। এই প্রতিযোগিতাতেই ‘মিস পপুলার’ বিভাগে জয়ী হয়েছিলেন সোনিকা।