ঢাবি ভর্তি পরীক্ষায় জালিয়াতি, ১৫ জনের বিরুদ্ধে মামলা

SHARE

ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষায় জালিয়াতির অভিযোগে ১৫ জনের বিরুদ্ধে মামলা করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। শুক্রবার রাতে তাদের বিরুদ্ধে মামলা করা হয়।image_98074_0

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর ড. এম আমজাদ আলী জানান, নগরীর বিভিন্ন থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সহযোগীসহ এসব শিক্ষার্থীর বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। তিনি আরো জানান, এসব শিক্ষার্থী যাতে ভবিষ্যতে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে না পারে এ ব্যাপারে ব্যবস্থা নেয়া হবে বলে কর্তৃপক্ষ সিদ্ধান্ত নিয়েছে।

যেসব শিক্ষার্থীর বিরুদ্ধে মামলা করা হয়েছে তারা হলো জায়েদ হাসান (রোল-৪৪৬২৮৭), প্রিয়ম সরকার (রোল-৪৩৫৩৭৮), সাদমান আহমদ সৈকত (রোল-৪০৩৬৬৬), মো: বদিউজ্জামান (রোল-৪৩৩০৬৩), তরিকুল ইসলাম (রোল-৪৬৪০৯৬), সৈয়দ আলমগীর কবীর (রোল-৪৯৪৬৮৫), রাইসুল ইসলাম (রোল-৪৬৯৬৬০), ফারহানা ফারজান নিশাদ (রোল-৪৭৩৭৫৭), কে এম রেজওয়ানুল এহসান (রোল-৪৭২৮০০), ইসরাতুল কাওসার (রোল-৪৭২৭৬১), রাফিয়া হাসান (রোল-৪৮২১৪৯), মো: রুহুল আমিন সেতু (রোল-৪৫২৭২৭), মো: ফুয়াদ হাসান (রোল-৪৫২৭৩১)। সহযোগীরা হলো ইমদাদুল হক খোকন (পিতা জাবেদ আলী) ও মো. আব্দুর রহিম (ধানমণ্ডি আইডিয়াল কলেজের কর্মচারী)।