বৈশাখে আসছে এফ এ সুমনের নতুন অ্যালবাম

SHARE

9cec3bfe7810b473230584e846b8bc5f
এফ এ সুমন আধুনিক সংগীতে যিনি ব্যাপক পরিচিত। সংগীতশিল্পী, সুরকার ও সংগীত পরিচালক তিনি। ভিতর কান্দে, জাদুরে, মন মুনিয়া, দরদিয়া, ঘুম পাড়ানি বন্ধু, জান রে তুই, জানে রে খোদা জানে, রঙ্গিলা রে, বন্ধুরে তোর বুকের ভিতরসহ বেশকিছু শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন তিনি।

ঈদ, নতুন বছর, ভালোবাসা দিবস ও পহেলা বৈশাখসহ সকল আয়োজনে তিনি শ্রোতাদের কথা মাথায় রেখে উপহার দিয়ে থাকেন নতুন নতুন গান। তারই ধারাবাহিকতায় এবারের পহেলা বৈশাখে বাজার আসছে তার নতুন ডুয়েট অ্যালবাম। মাসুদ আহমেদের কথায় ‘বঁধুয়া’ শিরোনামের অ্যালবামটিতে গান রয়েছে ৬টি।

সবগুলো গানের সুর ও সংগীতায়োজন করেছেন এফ এ সুমন নিজেই। ইতিমধ্যে অ্যালবামের কাজ শেষ হয়েছে। অ্যালবাম প্রসঙ্গে এফ এ সুমন বলেন, ‘শ্রোতারা আমার কাছ থেকে যে ধরনের গান শুনতে পছন্দ করে তেমন গানই করেছি। আশা করি ‘বঁধুয়া’ অ্যালবামের গানগুলো শ্রোতারা আগের মতই গ্রহণ করবে।’

বর্তমানে তিনি ব্যস্ত আছেন বেশ কিছু নতুন ছবির সংগীত পরিচালনা, লাইভ কনসার্ট ও পরবর্তী অ্যালবামের কাজ নিয়ে ।

উল্লেখ্য, এফ এ সুমনের ফেসবুক আর ইউটিউবে রয়েছে লাখো ভক্ত। পাশাপাশি ইউটিউবে এ পর্যন্ত তার গান দেখা হয়েছে প্রায় দেড় কোটির উপরে। এমনকি মোবাইল কোম্পানীগুলোর ওয়েলকাম টিউন এবং রিংটোনের ‘শীর্ষ দশ’-এ রয়েছে তার বেশ কয়েকটি জনপ্রিয় গান।