মাদক ব্যবসায় সহযোগিতা না করায় ভাঙচুর

SHARE

ফরিদপুরের শহরতলীর অম্বিকাপুর এলাকায় মাদক ব্যবসায় সহোযোগিতা না করায় এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ছিনতাইকারীরা হামলা চালিয়েছে দিনমজুর আয়নাল বিশ্বাসের বাড়িতে। এঘটনার প্রতিবাদে এলাকাবাসী মাদক ব্যবসায়ীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে।image_93081_0

আয়নাল মল্লিকের ছেলে ইশা বিশ্বাস জানান, এলাকার মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারী হিসাবে পরিচিত্র মিন্টু, মনি, সাদ্দাম, সবুজ ও জামাল আমাকে ও আমার ভাই লাবলুকে ওদের সঙ্গে ফেনসিডিলের ব্যবসা করতে বলে। আমি ও আমার ভাই ফেনসিডিল ব্যবসা করতে চাইনি বলে সোমবার দিবাগত মধ্যরাতে মাদক ব্যবসায়ী মিন্টু, মনি, সাদ্দাম, সবুজ ও জামাল আমাদের বাড়িতে হামলা চালায়। এসময় মাদক ব্যবসায়ীরা আমাদের বসতঘর এলোপাতাড়িভাকে কুপিয়ে ও ভেঙে ফেলেছে। আমাদের ঘরে থাকা নগদ ৩৫ হাজার টাকা ও আমার ভাবী রহিমার গলায় থাকা স্বর্ণের চেন চিনিয়ে নিয়ে গেছে।

এলাকার মুরব্বী জামাল মল্লিক জানান, মিন্টু এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারী।

তিনি আরো বলেন, পল্লী কবি জসীম উদ্দীনের বাড়ি দেখতে দেশের বিভিন্ন অঞ্চল থেকে দর্শনার্থীরা আসে। আর সেই দর্শনার্থীদের কাছ থেকে টাকা, মোবাইল ও স্বর্ণের জিনিসপত্র ছিনতাই করে নিয়ে যায়। আর এই ছিনতাইকারী ও মাদক ব্যবসায়ীদের কারণে কবির বাড়িতে এখন আর তেমন দর্শনার্থী দেখা যায় না।

এদিকে বাড়ি ঘর ভাঙচুরের ঘটনায় এলাকার মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারী হিসাবে পরিচিত্র মিন্টু, মনি, সাদ্দাম, সবুজ ও জামালকে আসামি করে মামলা করেছেন আয়নাল বিশ্বাস।