সব কেটে অর্ধেক সাবেক স্ত্রীকে পাঠালেন রাগী স্বামী

SHARE

cycleধরুন, আপনার সঙ্গে আপনার প্রিয়তমা স্ত্রীর একেবারেই বনিবনা হচ্ছে। তো, বিবাহ বিচ্ছেদের পর আদালতের নির্দেশে আপনার ধন-সম্পত্তির অর্ধেক প্রাক্তন স্ত্রীকে দিতে হলে আপনি কী কী করতে পারেন?

হয়ত আপনারা দু’জন মিলে সমঝোতা করে সম্পত্তির অর্ধেক আপনি নেবেন, বাকি অর্ধেক তাকে ছেড়ে দেবেন। কিংবা সম্পত্তির বিক্রি করে অর্থ সমান ভাগ করে নেবেন। এইতো?

কিন্তু এক জার্মান ভদ্রলোকের কাহিনী শুনলে আপনি ভড়কে যাবেন নিশ্চিত। ১২ বছর ভালোবাসার মানুষ লরার সঙ্গে সংসার করার পর তাদের বিবাহ বিচ্ছেদ হয়। এরপর তিনি সিদ্ধান্ত নেন যে, যেহেতু তার হৃদয় ভেঙেছে, তাই এবার তিনি ব্যবহার্য সবকিছু দু’ভাগ করে কেটে স্ত্রীকে অর্ধেক পাঠিয়ে দেবেন।

যেই ভাবনা সেই কাজ। তিনি গাড়ি, আইফোন, সোফা, টিভি, ডিভিডি প্লেয়ার, সাইকেল, খাটসহ তার ঘরের নিত্য ব্যবহার্যের প্রায় সব কিছু কেটে দু’ভাগ করেন। এরপর অর্ধেক সাবেক স্ত্রীকে পাঠিয়ে দেন। এবং বাকি অর্ধেক অনলাইন মার্কেট প্লেস ইবে’তে বিক্রির জন্য বিজ্ঞাপন দেন।

এরপর তিনি তার বিদায়ী স্ত্রী’র উদ্দেশ্যে বলেন, লরা, সুন্দর ১২টি বছর উপহার দেওয়ার জন্য ধন্যবাদ। তুমি সত্যিই আমার সবকিছুর অর্ধেকটা অর্জন করতে পেরেছো। তোমাকে আমার উত্তরাধিকারী শুভেচ্ছা।

তার সব গেজেট দু’ভাগ করার পর তা ভিডিও করে তিনি ইউটিউবে ছেড়েও দেন। তার এ কাণ্ড দেখতে প্রায় এক মিলিয়ন মানুষ ভিডিও লিংকটিতে ক্লিক করেছেন। সোস্যাল মিডিয়ায়ও এ নিয়ে শেয়ার ও আলোচনার ঝড় বয়ে যাচ্ছে।

বিভিন্ন সংবাদের ওয়েবসাইট মার্টির নামে এ অদ্ভুতুড়ে ব্যক্তিকে খুঁজে বের সাক্ষাৎকার নিয়েছে। তিনি তাদের বলেন, ১২ বছর সংসার করার পর আমার স্ত্রী আমাকে ছেড়ে তার এক বন্ধুর সঙ্গে চলে গেছে। আমি এতে সত্যিই খুব রাগান্বিত। তাই আমার সবকিছু কেটে দু’ভাগ করে অর্ধেক তাকে পাঠিয়ে দিয়েছি। মজা করার জন্য এবং লরাকে বার্তা দিতে ইবে’তে বাকি অর্ধেক বিক্রির বিজ্ঞাপন দিয়েছি। এখন এটা ইন্টারনেটের সর্বত্র ছড়িয়ে পড়েছে।

সাবেক স্ত্রীকে ভাগ করে দিকে মার্টিন তার গাড়ি, টিভি, ম্যাকের নোটবুক, আইফোন, ডিভিডি প্লেয়ার,  একটি বাইসেল, চারটি চেয়ার, সোয়া, খাট, টেডিবেয়ারসহ নিজের ব্যবহার্য বিভিন্ন জিনিসপত্র কেটে দু’ভাগ করেছেন।