মাইলি সাইরাসের নগ্নতা ও যৌনতা

SHARE

mileyজনপ্রিয় পপ গায়িকা মাইলি সাইরাস প্রথমবারের মতো ম্যাগাজিনের জন্য নগ্ন হলেন। পেপার ম্যাগাজিনের ওই ফটোশুটে অবশ্য তিনি একা ছিলেন না। তাকে সঙ্গ দিয়েছে পোষা শুকর।

সম্প্রতি ম্যাগাজিনটির ছাপা সংস্করণ বাজারে এসেছে। যা মাইলি ভক্তদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। শুধু ছবিই নয়, ওই ম্যাগাজিনে মাইলি যৌনতা নিয়ে খোলামেলা কথা বলেছেন।

এ টিন সেনসেশনের সাহসী পোজে অনেকের চোখ বড় হয়ে গেছে। তবে এতে মাইলির কোনো ভ্রুক্ষেপ নেই। এর মাধ্যমে নাকি তিনি হ্যাপি হিপি ফাউন্ডেশনের প্রচারণা চালাচ্ছেন।

বেশ কয়েক বছর আগে মাইলি সংস্থাটি প্রতিষ্ঠা করেন। এটি মূলত এলজিবিটি (গে, লেসবিয়ান, বাইসেক্সুয়াল ও অন্যান্য অস্বাভাবিক যৌন অভ্যাস) ও গৃহহীন লোকদের নিয়ে কাজ করে।

তিনি এ প্রতিষ্ঠানের মাধ্যমে এলজিবিটি ও গৃহহীনদের জন্য তহবিল সংগ্রহ করে থাকেন। পাশাপাশি সমাজে তাদের অবস্থান সম্পর্কে সচেতনতা বাড়ানোর চেষ্টা করেন।

নিজের যৌন রুচি নিয়ে পেপার ম্যাগাজিনের নতুন এ সংখ্যায় মাইলি বিস্তর কথা বলেছেন। ‘রেকিং বল’ খ্যাত এ তারকা নিয়ে আগে থেকেই অস্বাভাবিক যৌন সম্পর্কের গুজব ছিল।

শোনা যায় তিনি একজন নারীর সঙ্গে প্রেম করতেন। ১৪ বছর বয়সে বুঝতে পারেন তিনি বাইসেক্সুয়াল, যা তখনই মায়ের সঙ্গে শেয়ার করেন। এমন সব কেচ্ছা উঠে এসেছে এ ম্যাগাজিনে।

পেপার ম্যাগাজিন এর আগে কিম কার্দাশিয়ানসহ বিতর্কিত অনেক তারকার নগ্ন ছবি ছেপে আলোড়ন তোলে।