অভিনয় ছাড়তে পারেন দীপিকা পাড়ুকোন!

SHARE

Deepika1দীপিকা পাড়ুকোনের বৃহস্পতি এখন তুঙ্গে। এই ভরা মৌসুমে থেকেও এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, চাইলেই অভিনয় ছেড়ে দিতে পারেন! বিয়ের পর সুখী জীবনের জন্য প্রয়োজনে খ্যাতির মোহ থেকে সরে আসবেন ২৯ বছর বয়সী এই অভিনেত্রী।

বক্স অফিসে নিজের ছবি কাড়ি কাড়ি টাকা আয় করলে দীপিকারও ভালো লাগে, তবে তার কাছে সবার ওপরে পরিবার। পরিবারের চেয়ে অন্য কিছুই গুরুত্বপূর্ণ মনে করেন না তিনি। আর বিয়ের পর অনেক সন্তানের মা হতে চান তিনি।

তার ভাষ্য, পরিবার ছাড়া সব অনুভূতিই অসম্পূর্ণ। জানি না কবে বিয়ে কিংবা ছেলেমেয়ে হবে আমার। তবে আশা আছে, বিয়ে করে মা হলে দারুণ ভালো লাগবে। এই পরামর্শই মা-বাবা আমাকে দিয়ে এসেছেন। আমিও তা মেনে চলছি।

নিজের পরিবার নিয়েও কথা বলেছেন দীপিকা। মা-ই তার বড় অনুপ্রেরণা বলে উল্লেখ করেন তিনি। ক্যারিয়ার নিয়ে তার ভাষ্য, ফুটিয়ে তোলা কঠিন হবে এমন কিছু চরিত্রে কাজ করে আমি খুশি। জানি ভুল করেছি, কিন্তু ওইসব ভুলই আমাকে কিছু শিখিয়েছে।

যুতসই পাত্র পেলে বিয়ে করবেন বলে জানিয়ে রেখেছেন দীপিকা। কয়েকদিন আগে মুক্তি পেয়েছে তার নতুন ছবি পিকু (অমিতাভ বচ্চন, ইরফান খান)। এটি চুটিয়ে ব্যবসা করেছে।

এখন তার হাতে আছে সঞ্জয়লীলা বানসালির বাজিরাও মাস্তানি (রণবীর সিং, প্রিয়াঙ্কা চোপড়া) এবং তামাশা (রণবীর কাপুর) ছবি দুটি।