তিন খানের ঝগড়া লোক দেখানো

SHARE

khan33আমির-সালমানকে নিয়ে লড়াই করতে করতে ভক্তদের গলদ গর্ম অবস্থা হয় কখনো কখনো। কিন্তু একি শোনালেন নামি প্রযোজক ও ‘কিক’ সিনেমার পরিচালক সাজিদ নাদিয়ারওয়ালা। সম্প্রতি তিনি জানিয়েছেন, তিন খান সবসময়ই বন্ধু ছিলেন, ঝগড়া হল লোক দেখানো। এটা তাদের অভিনয়৷ খবর কলকাতা২৪।

তিন খানকে নিয়ে এক সিনেমার পরিকল্পনাও করেছেন সাজিদ৷ তিনিই জানিয়েছিলেন, তিনজনকে নিয়ে সিনেমা করার ইচ্ছে আছে তার৷ যদিও পরে শাহরুখ খান সে সম্ভাবনা উড়িয়ে দেন৷

নতুন সিনেমার পরিকল্পনার পাশাপাশি মালয়েশিয়ায় অনুষ্ঠিত আইফা এ্যাওয়ার্ডে সাজিদ জানিয়ে দিলেন গোপন কথা৷ তিনি বলেন, তিন খান আসলে বন্ধুই৷ বাইরে যা দেখা যায় তা আসলে অভিনয়৷

সাজিদের কথা যে মিথ্যা নয়, বলিপাড়া মাঝে-মধ্যেই তার প্রমাণ পেয়েছে৷ সালমানের দাওয়াতে বোনের বিয়েতে দেখা গিয়েছিল অপর দুই খানকে৷ এমনকি সালমানের খারাপ সময়েও দুই খান আলাদা আলাদাভাবে তার সঙ্গে দেখা করে এসেছেন৷

তাদের একসঙ্গে দেখা গেছে রজত কাপুরের আলোচিত শো ‘আপ কি আদালত’ এ। এ ছাড়া সম্প্রতি সালমানের ‘বাজরঙ্গী ভাইজান’ নিয়ে অন্য দুই খানের মাতামাতি বন্ধুত্বকেই নির্দেশ করে।

এ ছাড়া সাজিদ জানান, ‍শাহরুখ, আমির ও সালমান এখন যেভাবে বক্স অফিসে একের পর এক সফল সিনেমা দিয়ে যাচ্ছেন, তা আগামী ২০ বছরও অটুট থাকবে।

এর কারণ হিসেবে বলা হচ্ছে, তিন খানের বয়স এ বছর পঞ্চাশ হবে। যেহেতু অমিতাভ বচ্চন সত্তর বছর বয়সে পর্দা কাঁপাচ্ছেন, সেহেতু এটা তিন খানের পক্ষে অসম্ভব কিছু নয়।

এদিকে তিনি আরও জানান, তিন খানকে এক করে সিনেমা নির্মাণের চেষ্টার কমতি রাখবেন না। সাজিদের পরিকল্পনা অনুযায়ী সিনেমাটি ২০১৭ সালে মুক্তি পাবে।