শাশুড়ির সঙ্গে ঝগড়া, বিষপানে মা-মেয়ের আত্মহত্যা

SHARE
dinajpurশাশুড়ির সঙ্গে ঝগড়ার জেরে দিনাজপুরে নার্সারি পড়ুয়া মেয়েকে নিয়ে ‘বিষপানে আত্মহত্যা’ করেছেন এক গৃহবধূ।
তারা হলেন- শহরের বালুয়াডাঙ্গা হঠাৎপাড়া এলাকার হারুন-উর রশিদের স্ত্রী কোহিনূর বেগম (৩০) ও তার মেয়ে তিশা (৬)। বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্য হারুন বর্তমানে পঞ্চগড়ে কর্মরত।
বৃহস্পতিবার সকালে বালুয়াডাঙ্গা হঠাৎপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। কোহিনূরের বাবার বাড়ি দিনাজপুরের বোঁচাগঞ্জ উপজেলার সুলতানপুর গ্রামে।
কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম খালেকুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, খবর পেয়ে নিহতের বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
পুলিশ জানায়, পারিবারিক বিষয় নিয়ে বুধবার রাতে শাশুড়ি রেফুন বেগমের সঙ্গে ঝগড়া হয় কোহিনূর বেগমের। বৃহস্পতিবার সকালে তিনি ঘরের ভেতর থেকে দরজা আটকে মেয়ে তিশাকে বিষ খাওয়ানোর পর নিজেও বিষপানে আত্মহত্যা করেন।
তারা আরও জানায়, কোহিনূরের বড় মেয়ে এসএসসি পরীক্ষার্থী রিফা কোচিং শেষে বাড়িতে এসে ঘরের দরজা ভেতর থেকে বন্ধ দেখে প্রতিবেশীদের জানায়। পরে প্রতিবেশীরা দরজা ভেঙে ঘরের ভেতরে মা-মেয়েকে পড়ে থাকতে দেখেন। এরপর দ্রুত দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।