প্রথমবার বারী সিদ্দিকী ও সালমা

SHARE

bari slamaলোকগানের জনপ্রিয় কণ্ঠশিল্পী বারী সিদ্দিকী। একই ধারার গানে সফলতা পেয়েছেন রিয়েলিটি শো থেকে উঠে আসা সালমা। এই দুই শিল্পী প্রথমবারের মতো গানে কণ্ঠ দিয়েছেন। গানটি ব্যবহার করা হবে সোনাবন্ধু শিরোনামের নতুন চলচ্চিত্রে।

দ্বৈতগানটি ছাড়াও সালমার কণ্ঠে এ চলচ্চিত্রে আরও কিছু গান থাকবে। এ প্রসঙ্গে মঙ্গলবার  ‘বানিয়া বন্ধু’ খ্যাত এ গায়িকা বললেন, যে গানগুলো শুনে শুনে বড় হয়েছি। সেই গানগুলো আবারও নতুনভাবে গাইতে পেরে আমি আনন্দিত। আমার বিশ্বাস, গানগুলো শ্রোতাদেরও ভাল লাগবে। আর বারী ভাই গুণী শিল্পী। তার সঙ্গে প্রথমবার গেয়েছি। বেশ ভাল লাগছে।

সোনাবন্ধু তুই আমারে করলি রে দিওয়ানা শিরোনামের জনপ্রিয় গানটিতে কণ্ঠ দিয়েছেন বারী সিদ্দিকী ও সালমা। সঙ্গীতায়োজন করেছেন মান্নান মোহাম্মদ। শনিবার রাতে গানটি রেকর্ড করা হয়।

‘সোনাবন্ধু’ সিনেমায় থাকছে আরও দুটি প্রচলিত গান— ‘ও কী বন্ধু কাজল ভ্রমরা’ ও ‘কী জ্বালা দিয়া গেলা মোরে’। গান দুটিতে কন্ঠ দিয়েছেন সালমা।

জাহাঙ্গীর আলম সুমনের পরিচালনায় নির্মিত হবে ‘সোনাবন্ধু’। এতে বারী সিদ্দিকী ও সালমার গাওয়া গানে ঠোঁট মেলাবেন নবাগত তায়েব ও পরী মনি।

চলচ্চিত্রের পাশাপাশি সালমা ব্যস্ত আছেন দুটি একক এ্যালবামের গানে। লালনের গান নিয়ে পূর্ণাঙ্গ এ্যালবাম ও বিভিন্ন ধরনের গান নিয়ে আরেকটি এ্যালবাম নিয়ে অচিরেই শ্রোতাদের সামনে হাজির হবেন তিনি।