তিন ক্ষেত্রে সম্মাননা পেলো কম্পিউটার সোর্স

SHARE

computer sourchস্থানীয় বাজারে প্রযুক্তির প্রসার ও গ্রাহক বান্ধব পদক্ষেপের স্বীকৃতি স্বরুপ তিনটি বিশেষ সম্মাননা পেলো কম্পিউটার সোর্স। বৃহস্পতিবার (৭ মে ১৫) রাতে ঢাকাস্থ রাওয়া ক্লাবে উদযাপিত ’ডেল পার্টনার অ্যাপ্রিসিয়েশন নাইট’ অনুষ্ঠানে এই সম্মাননা দেয়া হয়। বন্ধুত্বপূর্ণ ব্যবসায় অংশিদারিত্ব, ভোক্তার কাছে প্রযুক্তি পণ্য পৌঁছে দেয়া এবং গ্রাহককে সর্বোত্তম সেবা দেয়া- এই তিন ক্ষেত্রেই সর্বোত্তম অবদান রাখায় কম্পিউটার সোর্স-কে এই সম্মাননা দেয় মার্কিন এই প্রযুক্তি কোম্পানি। অনুষ্ঠানে কম্পিউটার সোর্স পরিচালক ও সংশ্লিষ্ট বিভাগের প্রধানদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন ডেল বাংলাদেশ’র কান্ট্রি ম্যানেজার আতিকুর রহমান।

অনুষ্ঠানে ২০১৫ অর্থবছরের জন্য ‘বেস্ট কনজ্যুমার ডিস্ট্রিবিউশন’ অ্যাওয়ার্ড গ্রহণ করেন কম্পিউটার সোর্স-এর পরিচালক আসিফ মাহমুদ। এছাড়াও কম্পিউটার সোর্স-এর সিএফও মোহাম্মদ আল আমিন ও কমার্সিয়াল ম্যানেজার মো. আতিকুর রহমান এবং শাখা ব্যবস্থাপক মশিউর রহমান রাজুর হাতে ‘বেস্ট লজিস্টিক সাপোর্ট’’ ও ‘বেস্ট কনজ্যুমার সেলস’ সম্মাননা পদক তুলে দেয়া হয়।

এসময় কম্পিউটার সোর্স-এর ব্যবস্থাপনা পরিচালক এএইচ এম মাহফুজুল আরিফ, পণ্য ব্যবস্থাপক (ডেল) এস. এম রাশেদুজ্জামান ও হেড অব মার্কেটিং তারিক-উল-হাসান খান সহ প্রতিষ্ঠানের শীর্ষ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অপরদিকে অনুষ্ঠানের আয়োজক ডেল বাংলাদেশ-এর পক্ষে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার মাহমুদ বিন কাইয়্যুম, মুহাম্মাদ আজাদ ও মার্কেটিং ম্যানেজার প্রতাপ সাহা।

এই সম্মাননাকে প্রতিষ্ঠানের সামগ্রিক সফলতা উল্লেখ করে কম্পিউটার সোর্স ব্যবস্থাপনা পরিচালক মাহফুজুল আরিফ বলেছেন, “সকলের কঠোর পরিশ্রম আর নিষ্ঠায় গ্রাহক আস্থা অর্জনের মাধ্যমে আমরা আজ সফল হতে পেরেছি। এই সম্মাননা আমাদের সম্মিলিত প্রয়াসকে আগামীতে আরো ভালো করতে অনুপ্রেরণা জোগাবে।”

প্রসঙ্গত, গত অথবছরেও ডেল ‘বেস্ট কনজ্যুমার ডিস্ট্রিবিউশন-ডেল বেস্ট পারফরমার’ পদক অর্জন করেছিলো কম্পিউটার সোর্স।