নববর্ষে নতুন হ্যাপী

SHARE

hapi13কাজের মাধ্যমে জীবনকে নতুন করে সাজাবেন অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপী। সামনের দিনগুলোতে চলচ্চিত্র অভিনয় নিয়ে বেশ কিছু পরিকল্পনাও করেছেন। এরই মধ্যে একাধিক নির্মাতার সঙ্গে তার আলোচনা হয়েছে। হ্যাপী জানান, সব কিছু ব্যাটে-বলে মিললেই শুরু হবে চলচ্চিত্রে নতুন কর্মযাত্রা।

হ্যাপি বলেন, একাধিক নির্মাতা নতুন চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব দিয়েছেন। তাদের সঙ্গে আলোচনা চলছে। সবকিছু মিলে গেলেই নতুন চলচ্চিত্রে অভিনয় করবো।

তিনি আরও বলেন, এ ছাড়া কলকাতার একাধিক চলচ্চিত্র নির্মাতা অভিনয়ের প্রস্তাব দিয়েছেন। সে বিষয়টিও ভেবে দেখছি। যদি গল্প এবং নির্মাণের প্রক্রিয়া পছন্দ হয় তবে কলকাতার চলচ্চিত্রেও অভিনয় করতে পারি।

নতুন বছরের বৈশাখী ঝড়ে অতীতের সমস্ত গ্লানি মুছে যাবে। নতুন বছরে জীবনকে নতুনভাবে সাজাতে চান এ অভিনেত্রী।

তিনি মনে করেন, জীবনের চলমান যাত্রায় মাঝে মাঝে ছেদ পড়ে। সেখান থেকেই তো মানুষ আবার নতুন স্বপ্ন দেখে। স্বপ্নই তো মানুষকে নতুনভাবে বাঁচতে সহায়তা করে। চলচ্চিত্রের মাধ্যমে নিজেকে কর্মব্যস্ত রাখতে চাই। চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে সকল মানুষের হৃদয়ে জায়গা করে নিতে চাই।

বেশ আত্মবিশ্বাস নিয়ে হ্যাপী বলেন,‘আমার জীবনে যা ঘটেছে সেটা যেমন সত্য, সেই সঙ্গে এটাও সত্য সামনের দিনগুলো অন্যরকম এক হ্যাপীকে দেখবেন সবাই। ভালো কাজের মধ্যদিয়ে মানুষের ভালোবাসা অর্জন করবো। নিজেকে নতুন করে সাজাবো। জীবনের নতুন কর্মযাত্রায় সবাই আমার পাশে থাকবেন এটাই প্রত্যাশা।

এরই মধ্যে বিগ বাজেটের একটি মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন হ্যাপী। পয়লা বৈশাখ উপলক্ষে এই ভিডিওটি প্রকাশ হচ্ছে।

এ প্রসঙ্গে হ্যাপী জানান, বৈশাখের দ্বিতীয় দিন এটি প্রকাশ করা হবে। তরুণ সঙ্গীতশিল্পী ফাহিম ইসলামের ‘বলছি তোমায়’ এ্যালবামের ‘জানি তুমি আসবে ফিরে’ গানটি নিয়ে এই ভিডিওটি নির্মিত হয়েছে।

গানটির সংগীতায়োজন করেছেন জুয়েল মোর্শেদ। পরিচালনা করেছেন রাশেদ মজুমদার। এটি দুই বৈশাখ থেকে দেশের সবগুলো টিভি চ্যানেলে প্রচার হবে। একই দিনে মিউজিক ভিডিওটি ইউটিউবেও প্রকাশ করা হবে।

রাজধানীর অদূরে পুবাইলে এ মিউজিক ভিডিওটির দৃশ্য ধারণ করা হয়েছে। গানটিতে যৌথভাবে কণ্ঠ দিয়েছেন ফাহিম ইসলাম ও কনা।

আলাপাচারিতায় হ্যাপী বলেন, ‘জীবন তো এমনই, কখনো মেঘ কখনো রোদ্দুর। জীবনে কষ্ট যেমন আছে, আনন্দও আছে। সব কিছু নিয়েই জীবন। এবার নতুন করে জীবন সাজাবো। সবাইকে অনুরোধ করবো যেন আমাকে সহযোগিতা করেন।