রাফীর সিনেমায় জিৎ, যা বললেন পরিচালক

SHARE

ফের নতুন করে গুঞ্জন বাংলা বিনোদন দুনিয়ায়। তবে জিতের বিপরীতে এ পার বাংলার নায়িকা থাকবেন নাকি ও পার বাংলার, এই খবর এখনও মেলেনি।

গত জুলাই মাসে কলকাতায় প্রেক্ষাগৃহে ‘তুফান’ মুক্তির আগেই তুফান উঠেছিল অন্য একটি খবরে। রায়হান রাফী নাকি প্রযোজক-অভিনেতা জিতের সঙ্গে ছবি করতে ইচ্ছুক এমন কথা শোনা যায়। সেই খবরের সত্যতা জানতে সেই সময় আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল পরিচালকের সঙ্গে।

এ প্রসঙ্গে পরিচালক রায়হান রাফি বলেন, ভারতের সঙ্গে যৌথ প্রযোজনায় আরও ছবি তৈরির ইচ্ছে আছে। জিৎদা বাংলার সুপারস্টার। ওর সঙ্গে কাজ করতে পারলে খুবই ভালো লাগবে। কিন্তু বাংলা ইন্ডাস্ট্রির আরও অনেককেই আমার পছন্দ। তাই এখনই আলাদা করে কারও নাম উল্লেখ করার সময় আসেনি।

আসন্ন দুর্গাপূজা। শারদীয়া দুর্গা উৎসব উদ্যাপনের আমেজ বাঙালির মনে। মহালয়ার আগের দিন ঠিক একই বিষয় নিয়ে ফের নতুন করে গুঞ্জন বাংলার বিনোদন জগতে। এবার তার সঙ্গে যুক্ত হয়েছে আরও কিছু বক্তব্য। যেমন— রায়হানের আগামী ছবিতে থাকছেন জিৎ। একই সঙ্গে সহ-অভিনেতা হিসাবে উঠে এসেছে দুই অভিনেতার নাম— চঞ্চল চৌধুরী ও আফরান নিশো। শোনা যাচ্ছে, চঞ্চল চৌধুরীর দিকেই নাকি পাল্লা ভারি। যদিও জিতের বিপরীতে এপার বাংলার নায়িকা থাকবেন নাকি ওপার বাংলার— এই খবর এখনও জানা যায়নি।

বিশদ জানতে আবারও আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল পরিচালক রায়হান রাফীর সঙ্গে। তিনি বলেছেন, যা বলার তা প্রযোজনা সংস্থা বলবে। এ প্রসঙ্গে উঠে এসেছে দুই প্রযোজনা সংস্থার নাম। গুঞ্জন— ওপার বাংলার প্রযোজনা সংস্থা শ্যাডো ফিল্মসের সঙ্গে যুক্ত হতে পারে এপার বাংলার জ্যাজ মাল্টিমিডিয়া। এ দুই প্রযোজনা সংস্থার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছিল আনন্দবাজার অনলাইন। তবে তারা ফোনে অধরা।