কুষ্টিয়ার খোকসায় সড়ক দূর্ঘটনায় ৪ স্কুলছাত্রী নিহত, গুরুতর আহত ১

SHARE

কুষ্টিয়ার খোকসার শিমুলিয়ায় সড়ক দূর্ঘটনায় চার শিশু শিক্ষার্থী নিহত হয়েছে। এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন ফাতেমা ও সাদিয়া নামের আরো দুইজন।

আজ রোববার (২৯ সেপ্টেম্বর) সকাল ৭টা ১৫ মিনিটে শিমুলিয়ায় কুঠিপাড়া এলাকায় কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কে এই দূর্ঘটনা ঘটে। নিহত শিক্ষার্থীরা হলেন ১২ বছর বয়সী মিম, ১১ বছর বয়সী তানজিলা ও ১২ বছর বয়সী বীথি। আরও এক জনের পরিচয় এখন-ও পাওয়া যায়নি।

নিহত মিম শিমুলিয়া কুঠিপাড়া গ্রামের মো: হানিফের মেয়ে এবং তানজিলা পালন শেখের মেয়ে। অন্যদিকে, বীথি হেলাল উদ্দিনের মেয়ে। কুষ্টিয়া হাইওয়ে থানার এস আই হারুনর রশীদ জানান, সকালে শিমুলিয়া কুঠিপাড়া জামে মসজিদে কোরআন মাজিদ পড়া শেষে শিক্ষার্থীরা বাড়ী ফেরার পথে কুষ্টিয়া- রাজবাড়ী আঞ্চলিক মহাসড়ক পার হবার সময় হঠাৎ ঢাকা থেকে আসা একটি দ্রুতগামী মাইক্রোবাস তাদের চাপা দিয়ে পাশের পুকুরে উল্টে পড়ে।

এ সময় ঘটনাস্থলেই মিম-এর মৃত্যু হয়। দুর্ঘটনায় গুরুতর আহতদের উদ্ধার করে খোকসা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তানজিলা ও বীথি নামের আরো দুইজন শিক্ষার্থী মারা যায়।

অন্যদিকে, আহত ফাতেমা ও সাদিয়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এই দূর্ঘনার প্রতিবাদে কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে রেখেছে বিক্ষুব্ধ জনতা।