একতার সিনেমায় নগ্নতার শর্ত!

SHARE

ভারতে ঘরোয়া টেলিভিশন সিরিয়াল বানিয়ে বিখ্যাত বনে যাওয়া ডেইলি সোপ কুইন একতা কাপুর কয়েক বছর হল সিনেমা পরিচালনা ও প্রযোজনার কাজে হাত লাগিয়েছেন। আর এখানেও তিনি একইরকম সফল।

তবে বলিউডে তার এই সফলতার বিশেষ একটি কারণ অবশ্য যৌনতা নির্ভর সিনেমা করা। আর সেটাই যেহেতু তার সিনেমায় একটা বড় ভূমিকা পালন করে তাই এবার একতার নতুন শর্ত, তার সিনেমায় কাজ করতে হলে যৌনতা নিয়ে কোনোরকম ছুঁতমার্গ থাকলে চলবে না। এমনকি চিত্রনাট্যের প্রয়োজনে নগ্ন হওয়াতে আপত্তি থাকলেও চলবে না।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, নগ্নতা নিয়ে কারো আপত্তি থাকলে তিনি সুযোগ পাবেন না- সিনেমার চুক্তিতে এবার এমন একটি শর্ত রেখেছেন একতা কাপুর।

‘ডার্টি পিকচার’, ‘রাগিনী এমএমএস’, ‘রাগিনী এমএমএস ২’, ‘লাভ সেক্স অউর ধোঁকা’- এর মতো যৌনতা নির্ভর সিনেমাগুলোর পর এবার একতা তৈরি করতে চলেছেন ‘এক্সএক্সএক্স’ নামক আরো একটি যৌনতা নির্ভর সিনেমা। আর সেখানে যাতে অভিনেতারা কোনোরকম আপত্তি তুলতে না পারেন, সেজন্যই এরকম পদক্ষেপ বলে জানিয়েছেন সিনেমাটির পরিচালক কেন ঘোষ।

একইসঙ্গে এটাও জানানো হয়েছে যে, শুধু ‘এক্সএক্সএক্স’ নয়, একতার প্রযোজনায় এরপরের সবগুলো সিনেমাতেই এই নগ্নতার শর্তটি থাকবে।