ক্যাসিয়াস, বেল আউট; রোনালদো ইন

SHARE

স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ লা লিগার পরবর্তী ম্যাচে এইবারের বিপক্ষে মাঠে নামবে। অনেক জল ঘোলা করে এ ম্যাচে খেলবেন রিয়ালের প্রাণভোমরা খ্যাত ক্রিস্টিয়ানো রোনালদো। তবে, দল থেকে ছিটকে পড়েছেন ইকার ক্যাসিয়াস এবং গ্যারেথ বেল।

ক্যাসিয়াস এবং বেলকে পরের ম্যাচে দলে পাচ্ছেন না বলে নিশ্চিত করেছেন দলটির কোচ কার্লো আনচেলত্তি।

এক মৌসুমে ৫টি হলুদ কার্ড দেখে এক ম্যাচ নিষিদ্ধ হয়েছিলেন রিয়ালের পর্তুগিজ তারকা রোনালদো। গত ম্যাচে প্রতিপক্ষের ডি-বক্সে ইচ্ছাকৃত ‘ডাইভ’ দেওয়ায় ম্যাচের দায়িত্বে থাকা রেফারি রোনালদোকে হলুদ কার্ড দেখান। পরে রিয়াল কর্তৃপক্ষ স্প্যানিশ ফুটবল ফেডারেশনের কাছে রোনালদোর নিষেধাজ্ঞা তুলে নেওয়ার জন্য আপিল করেন। লিগ কমিটি এবং স্প্যানিশ ফুটবল ফেডারেশন রোনালদোর বিষয়টি পুনঃবিবেচনা করে নিষেধাজ্ঞা প্রত্যাহার করে।

আনচেলত্তি জানিয়েছেন, ‘রোনালদোকে এইবারের বিপক্ষে মাঠে নামাতে পারবো। আর পায়ের ইনজুরির কারণে ওয়েলস তারকা বেলকে আমি দলে পাচ্ছি না।’ তবে, ঠিক কি কারণে ক্যাসিয়াসকে দলে পাচ্ছেন না আনচেলত্তি সংবাদ সম্মেলনে তা পরিস্কার করে জানান নি।

রোনালদো ছাড়াও পরের ম্যাচে নিষিদ্ধ হয়েছিলেন জেমস রদ্রিগেজ ও টনি ক্রুস। অপরদিকে, আর একটি হলুদ কার্ড দেখলেই এক ম্যাচের জন্য নিষিদ্ধ হবেন সার্জিও রামোস, লুকা মডরিচ ও দানি কারভাজাল।

এ মৌসুমে বর্তমানে মোটেও স্বস্তিতে নেই আনচেলত্তির রিয়াল। লা লিগার শীর্ষস্থানটি আগেই ছেড়ে দিতে হয়েছে বার্সেলোনার কাছে। কোপা দেল রে’র আসর থেকেও ছিটকে পড়েছে। এদিকে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে বহু কষ্টে উঠেছে তার শিষ্যরা। তাদের লড়তে হবে নগর প্রতিদ্বন্দ্বী অ্যাতলেতিকো মাদ্রিদের বিপক্ষে।