প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বপ্ন দেখান না, বাস্তবায়ন করেন : বাহাউদ্দিন নাসিম

SHARE

কেন্দ্রীয় আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কৃষিবিদ আ,ফ,ম বাহাউদ্দিন নাসিম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বপ্ন দেখান না, বাস্তবায়ন করেন। যে দেশের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সে দেশে টেকসই বেড়িবাঁধের জন্য চিন্তা করতে হবে না। আ’লীগ গণমানুষের দল। দুর্যোগে দুঃসময়ে আ’লীগের প্রতিটি নেতা-কর্মী জনগণের পাশে ছিলো, আছে এবং ভবিষ্যতেও থাকবে।

নাসিম আরো বলেন, এ এলাকায় টেকসই বেড়িবাঁধ এবং স্যানিটাইজেশন ও সুপেয় পানির সু-ব্যবস্থা করা হবে। ইতোমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রেমালে ক্ষতিগ্রস্ত বিভিন্ন এলাকা পরিদর্শন করেছেন। প্রধানমন্ত্রী টেকসই বেড়িবাঁধ ও ক্ষতিগ্রস্ত এলাকায় বাঁধগুলো দ্রুত নির্মাণে নানামুখী পদক্ষেপ গ্রহণ করেছেন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাদের সকল প্রয়োজন মিটাবেন। তিনি উদ্যোগে নিয়ে অচিরেই সকল কাজ শুরু করবেন বলে জানিয়েছেন বাহাউদ্দিন নাসিম।

রবিবার সকালে রেমালে ক্ষতিগ্রস্ত খুলনার পাইকগাছা উপজেলার দেলুটি ও গড়ইখালী ইউনিয়নে বাংলাদেশ আ’লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটির পক্ষ থেকে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। দেলুটির ফুলবাড়ী ও গড়ইখালীর কুমখালীতে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে পাইকগাছা-কয়রার সংসদ সদস্য মোঃ রশীদুজ্জামানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আ’লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন, কেন্দ্রীয় কমিটির সদস্য সাবেক এমপি এ্যাড. গ্লোরিয়া সরকার ঝর্না, জেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক এমপি এ্যাড. সোহরাব আলী সানা, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খায়রুল হাসান জুয়েল, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শেখ আবু হানিফ, সাধারণ সম্পাদক এম এম আজিজুর রহমান রাসেল, দপ্তর সম্পাদক আবু সাঈদ খান, ইউপি চেয়ারম্যান রিপন কুমার মন্ডল, সাবেক ইউপি চেয়ারম্যান রুহুল আমিন বিশ্বাস, গড়ইখালী ইউনিয়ন আ’লীগের সম্পাদক এস এম আয়ুব আলী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সাংবাদিক তৃপ্তি রঞ্জন সেন, সম্পাদক কাজী জাহাঙ্গীর হোসেন, জেলা ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক মৃনাল কান্তি বাছাড়, উপজেলা ছাত্রলীগের সভাপতি পার্থ প্রতীম চক্রবর্তী, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের হাবিবুর রহমান, রাজিকুজ্জামান সুমন, শংকর ঢালী, প্রসেনজিৎ মিঠু, সোহাগ হোসেন বাবু, সার্ভেয়ার রবিউল ইসলাম, জাহিদ হাসান প্রমুখ।