শাকিবকে নিয়ে ফেসবুকে যা লিখলেন মিশা

SHARE

গতকাল ২৮ মে উৎসব হিসেবে ধরা দেয় শাকিবিয়ানদের কাছে। কেননা এদিন ঢালিউডে আড়াই দশক পূর্ণ হয় মেগাস্টার শাকিব খানের ক্যারিয়ারের। দেশ-বিদেশে রজত জয়ন্তী পালনে ব্যস্ত ছিল ভক্তরা। দিনভর সহকর্মীরাও অভিনন্দনে সিক্ত করেছেন শাকিবকে।

এদিকে শাকিবের দীর্ঘদিনের সহকর্মী মিশা সওদাগর। অসংখ্য সিনেমায় একসঙ্গে কাজ করেছেন তারা। পাশাপাশি শিল্পী সমিতিতেও সভাপতি-সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন শাকিব-মিশা। তার সোশ্যাল হ্যান্ডেলও সরব হয়ে উঠেছে কিং খানের শুভকামনায়।

অল্প কথায় পুরো গল্প তুলে ধরেছেন মিশা। তিনি লিখেছেন, তোমার জীবনের প্রথম থেকে আজ পর্যন্ত শেষ শুটিং করা সিনেমার সাথে আমি জড়িত। আমার তিন যুগের অভিজ্ঞতা থেকে আমি বলতে চাই, সাকসেসের জন্য সবাই কঠোর পরিশ্রম করে। কিন্তু সাকসেস পাওয়ার পর তোমার মত তুফানি পরিশ্রম করতে আমি কাউকে দেখিনি।

এরপর মিশা লিখেছেন, ২৫ পেরিয়ে ২৬ এর সফল অগ্রিম শুভেচ্ছা। সুস্থ থাকো, চলচ্চিত্রকে এমন করেই ভালোবাস।

ঈদে মুক্তি পেতে যাচ্ছে শাকিবের নতুন সিনেমা ‘তুফান’। এরইমধ্যে প্রকাশ পেয়েছে ছবির টিজার ও গানের ঝলক। দর্শক লুফে নিয়েছেন সেসব। এ ছবিতেও খল চরিত্রে আছেন মিশা। নব্বই দশকের গ্যাংস্টারের গল্প দেখা যাবে ‘তুফান’-এ। এতে শাকিবের বিপরীতে অভিনয় করবেন টলিউডের মিমি চক্রবর্তী এবং বাংলাদেশের মাসুমা রহমান নাবিলা।

দেশের দুই প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আই ও চরকির সঙ্গে ছবিটি প্রযোজনা করবে কলকাতার এসভিএফ। তুফাম পরিচালনা করবেন রায়হান রাফী। কোরবানির ঈদে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।