ভাইয়ের মনোনয়ন নিয়ে এরশাদের সঙ্গে শামীম ওসমানের বৈঠক

SHARE

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের সঙ্গে বৈঠক করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য শামীম ওসমান। ভাই সেলিম ওসমানের মনোনয়ন চূড়ান্ত করতেই এই বৈঠক করেন বলে জানা গেছে। ওই আসনে প্রার্থী চূড়ান্ত করতে রাজধানীর বনানী কার্যালয়ে বৈঠকে বসেছে দলের সংসদীয় বোর্ড।image_83737_0

জাপা সূত্র জানায়, এরশাদের বনানীর রাজনৈতিক কার্যালয়ে বুধবার বেলা ১১টা ৫০ মিনিট থেকে ১২টা ৫ মিনিট পর্যন্ত এ বৈঠক অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন বাবলু, মশিউর রহমান রাঙ্গা, আনিসুল ইসলাম মাহমুদ প্রমুখ।

এদিকে, নারায়ণগঞ্জ-৫ আসনের উপনির্বাচনে অংশ নিতে জাতীয় পার্টি থেকে সেলিম ওসমানসহ তিনজন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।  মঙ্গলবার নাসিম ওসমানের ভাই সেলিম ওসমান ছাড়াও অন্য যে দুজন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন, তারা হলেন বিরোধীদলীয় নেতা রওশন এরশাদের রাজনৈতিক সচিব গোলাম মসিহ ও স্থানীয় নেতা শামীম মিয়া।

জাতীয় পার্টির সভাপতিমণ্ডলীর সদস্য নাসিম ওসমানের মৃত্যুতে ওই পদটি শূন্য হয়। আসনটিতে আগামী ২৬ জুন উপনির্বাচন অনুষ্ঠিত হবে।

এ আসনে প্রথম মনোনয়নপত্র কেনেন সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের আহ্বায়ক ও সন্ত্রাসীদের হাতে নিহত তানভীর মুহাম্মদ ত্বকীর বাবা সাংস্কৃতিক ব্যক্তিত্ব রফিউর রাব্বি। এই আসনে আওয়ামী লীগ কোনো প্রার্থী দেবে না বলে জানিয়েছে।