টি-টোয়েন্টি বিশ্বকাপে ইংল্যান্ড দলের পরামর্শক পোলার্ড

SHARE

আগামী বছর অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ^কাপের জন্য ওয়েস্ট ইন্ডিজের সাবেক তারকা ক্রিকেটার কাইরন পোলার্ডকে পরামর্শক হিসেবে নিয়োগ দিয়েছে ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্র যৌথভাবে আগামী টি-টোয়েন্টি বিশ^কাপ আয়োজন করবে।
সম্প্রতি ওয়েস্ট ইন্ডিজ সফরে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে ৩-২ ব্যবধানে হারে বিশ^ চ্যাম্পিয়ন ইংল্যান্ড। বর্তমানের খারাপ সময় থেকে বেরিয়ে আসতে ও প্রতিযোগিতায় আরও ভালো ফলাফলের জন্য পোলার্ডকে পরামর্শক হিসেবে নেওয়ার সিদ্বান্ত নেয় ইংল্যান্ড। ওয়েস্ট ইন্ডিজের কন্ডিশন সম্পর্কে ভালো জ্ঞান থাকায় পোলার্ডকে নিয়োগ দিয়েছে ইসিবি।
দ্য টেলিগ্রাফের প্রতিবেদন অনুসারে, ক্রিকেটের সঙ্গে এখনো জড়িত থাকার কারনে পোলার্ডের সঙ্গে অস্থায়ী চুক্তি করেছে বোর্ড। মুম্বাই নিউইর্য়ক, মুম্বাই এমিরেটস এবং অন্যান্য দলের হয়ে খেলা ছাড়াও বর্তমানে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) মুম্বাইয়ের ব্যাটিং কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন পোলার্ড। যে কারণে ইংল্যান্ডের সঙ্গে দীর্ঘ চুক্তি করতে পারছেন না তিনি। তবে জুনের শুরুতে শুরু হতে যাওয়া মেগা টুর্নামেন্টের আগে দলের সঙ্গে যোগ দেবেন পোলার্ড।