শাহরুখের পার্টিতে ডেভিড বেকহ্যাম!

SHARE

ইউনিসেফের বিশ্বব্যাপী অ্যাম্বাসেডর হিসাবে দিন কয়েক আগেই ভারতে এসেছিলেন ইংল্যান্ডের ফুটবল তারকা ডেভিড বেকহ্যাম। গুজরাটে ইউনিসেফের কাজ সেরে মুম্বাইয়ে পা রাখেন বেকহ্যাম। যদিও শুক্রবার (১৭ নভেম্বর) মুম্বাই ত্যাগ করেন জনপ্রিয় এই ফুটবলার।
তবে বিমান ধরার আগে একটা বিশেষ কাজ করে ফেলেছেন। আর তা হল শাহরুখ খানের বাড়িতে পার্টিতে অংশ নিয়েছেন এই তারকা।
সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গেছে ক্যাজুয়াল পোশাকে চুপিচুপি মান্নাতে প্রবেশ করেন বেকহ্যাম। সেই সময় একাধিক লাক্সারি গাড়ি ঢুকতে দেখা যায় শাহরুখ খানের বাংলোতে। যা দেখে ধারণা করা যায় বেকহ্যামের জন্য ব্যক্তিগত পার্টি রেখেছিলেন শাহরুখ খান। তবে অন্দরের ছবি এখনও সামনে আসা বাকি।
যদিও শাহরুখ কিন্তু একা নন, যিনি নিজ বাড়িতে নিমন্ত্রণ করেছিলেন বেকহ্যামকে। এই তালিকায় নাম আছে বলিউড অভিনেত্রী সোনম কাপুর ও তার ব্যবসায়ী বর আনন্দ আহুজার। এমনকি সোনমের বাড়িতে যাওয়ার আগে একসঙ্গে বসে একটি ম্যাচও দেখেন ডেভিড আর আনন্দ।
পার্টিতে উপস্থিত ছিলেন বহু বলিতারকা। যার মধ্যে নাম রয়েছে মালাইকা আরোরা, অর্জুন কাপুর, সঞ্জয় কাপুর, শানায়া কাপুর, মাহিপ কাপুর, কারিশমা কাপুর, স্ত্রী মীরা রাজপুতের সঙ্গে শহীদ কাপুর, রীতেশ সিধওয়ানি, ইশা আম্বানি এবং তার ভগ্নিপতি শ্লোকা আম্বানি, স্ত্রী শিবানী আখতারের সঙ্গে ফারহান আখতার ছিলেন।
খবর হিন্দুস্থান টাইমস