আবারও ঝড় তুলল শাহরুখ, ‘ডাঙ্কি’র টিজার দেখে মুগ্ধ ভক্তরা

SHARE

বলিউড বাদশাহ শাহরুখ খান। ৫৮ বছর বয়সে এসেও একের পর এক হিট সিনেমা দিয়ে বক্সঅফিস মাতাচ্ছেন এই তারকা। দেখে বোঝার উপায়ই নেই বয়স তার ৬০ ছুঁই ছুঁই । ‘জওয়ান’ আর ‘পাঠান’র পর এবার ‘ডাঙ্কি’ সিনেমা দিয়ে পর্দা মাতাতে আসছেন শাহরুখ।

বৃহস্পতিবার (২ নভেম্বর) মুক্তি পেয়েছে শাহরুখের ‘ডাঙ্কি’ সিনেমার টিজার। মূলত তার জন্মদিন উপলক্ষেই টিজারটি প্রকাশ করা হয়েছে। ‘ডাঙ্কি’ সিনেমায় শাহরুখের পারফরম্যান্স দেখে মুগ্ধতা প্রকাশ করছেন নেটিজেনরা। রীতিমতো নেটদুনিয়ায় ঝড় তুলেছেন শাহরুখ।

টিজারের ভিডিওতে দেখা যায়, মরুভূমির মধ্য দিয়ে হেঁটে যাচ্ছেন ৬ ব্যক্তি। এ দলের সবার প্রথমে শাহরুখ খান। ৬ সদস্যর মধ্যে একজন নারী রয়েছেন। হঠাৎ একটি গুলি ছুটে আসে। এরপরের প্রেক্ষাপট পাঞ্জাবের। যেখানে দেখা যায়, এক পরিবার তাদের ছেলেকে বলছে ইংল্যান্ডে গেলেই মারা যাবে তার দাদি। ছেলেটি ডাক্তার। তার গলায় ঝোলানো স্টেথোস্কোপ। এরপর দেখা যায়, মারা যায় তার দাদি। এরপরের দৃশ্যে দেখা যায় শাহরুখ খানকে। আড্ডাবাজ বন্ধুরাই তার পরিবার। নাম হার্ডি। আর তার এই চার বন্ধুই লন্ডনে যেতে চান।

টিজার দেখে নেটিজেনরা ব্যাপক মুগ্ধ হয়েছেন। একজন লিখেছেন, নব্বই দশকের ছেলে-মেয়েরা বুঝতে পারেন, শাহরুখকে আমরা কতটা ভালোবাসি। অন্যজন লেখেন, শাহরুখ খানের সিনেমার নতুন যুগে সবাইকে স্বাগতম। আরেকজন লিখেছেন, এটি সিনেমা নয়, এটি জীবন।

সিনেমাটি নির্মাণ করেছেন রাজকুমার হিরানি। প্রথমবার এ সিনেমায় শাহরুখের সঙ্গে কাজ করেছেন এই নির্মাতা। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন— দিয়া মির্জা, বোমান ইরানি, ভিকি কৌশল, তাপসী পান্নুসহ প্রমুখ। আগামী ২২ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।