ইংল্যান্ডের বিপক্ষে ছিটকে গেলেন ম্যাক্সওয়েল

SHARE

প্রথম দুই ম্যাচে হারের পর বিশ্বকাপে টানা চার ম্যাচে জিতেছে অস্ট্রেলিয়া। বিশ্বকাপের শেষ চারে যাওয়ার পথে ফেবারিট তারা। ৪ নভেম্বর আহমেদাবাদে ইংল্যান্ডের মুখোমুখি হবে অজিরা। ওই ম্যাচে খেলতে পারবেন না অস্ট্রেলিয়ার স্পিন অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল।
গত ২৮ অক্টোবর নিউজিল্যান্ডের বিপক্ষে শেষ ম্যাচ খেলেছে অস্ট্রেলিয়া। ওই ম্যাচের পর ক্রিকেটারদের ছুটি ছিল। অজি ক্রিকেটাররা তাই সোমবার গলফ খেলতে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে গলফ কার্টের (ছোট গাড়ি) পেছনে আনমনে বসে থাকা ম্যাক্সওয়েল পড়ে যান।
মাথায় আঘাত পান তিনি। যেটা কনকাশন ইনজুরির মধ্যে পড়ে। ওই ইনজুরির কারণে ইংল্যান্ডের বিপক্ষে জিতে সেমির পথে এগিয়ে যাওয়ার ম্যাচে খেলতে পারবেন না ম্যাক্সওয়েল। কনকাশন প্রোটোকল অনুযায়ী, তাকে এক সপ্তাহের মতো পর্যবেক্ষণে রাখা হবে।
তবে অস্ট্রেলিয়ার দলের পক্ষ থেকে জানানো হয়েছে, ম্যাক্সওয়েলের অন্য কোথাও ব্যথা পাননি। আফগানিস্তানের বিপক্ষে ৭ নভেম্বরের ম্যাচে তিনি খেলতে পারবেন।
অস্ট্রেলিয়ার হেড কোচ আন্দ্রে ম্যাকডোনাল্ড বলেছেন, ‘গফল কোর্ট থেকে গফল কার্টে করে টিম বাসের কাছে ফেরার সময় ম্যাক্সওয়েল সামান্য কনকাশন ইনজুরিতে পড়েছে। তাকে কনকাশন প্রোটোকলের মধ্য দিয়ে যেতে হবে। দূভাগ্যবশত, ইংল্যান্ডের বিপক্ষে আগামী ম্যাচে তার খেলা হচ্ছে না।’