সবই টেইলর সুইফটের দখলে

SHARE

ক্যারিয়ারের সেরা সময় পার করছেন মার্কিনের জনপ্রিয় পপ গায়িকা টেলর সুইফট। তার কনসার্ট মানেই শ্রোতা-দর্শকদের ভরপুর বিনোদন। এই গায়িকার গান শুনতে রীতিমতো হুমড়ি খেয়ে পড়েন শ্রোতারা। গান গেয়ে একের পর এক নতুন রেকর্ড গড়ে যাচ্ছেন তিনি।

শুধু তাই নয়, রেকর্ডের পাশাপাশি সব পুরস্কারও বাগিয়ে নিচ্ছেন সুইফট। বলা যায়, সবই তার দখলে। পুরস্কার অনুষ্ঠানে তার মনোনয়ন আছে অথচ অন্য কেউ পুরস্কার নিয়েছেন, এমনটা খুব কমই হয়েছে। এবারও তার ব্যতিক্রম হলো না এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডস (ভিএমএএস) অনুষ্ঠানে।

এএফপি বার্তা সংস্থা জানায়, মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) রাতে যুক্তরাষ্ট্রের নিউ জার্সিতে অনুষ্ঠিত এবারের অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সর্বোচ্চ নয়টি পুরস্কার পেয়েছেন সুইফট।

চলতি বছরের ভিএমএএসে সুইফটের আধিপত্য যে দেখা যাবে, সেটা অনুষ্ঠানের আগে অনুমান করা খুব একটা কঠিন ছিল না। গায়িকা একাই পেয়েছিলেন ১১টি মনোনয়ন। তাই সেরা গান, সেরা পপ গান, সেরা পরিচালনা, বর্ষসেরা ভিডিওসহ প্রধান পুরস্কার যখন এই গায়িকার ঝুলিতে জমা হলো, তখন সেটা খুব স্বাভাবিকভাবেই নিয়েছে সবাই।

গত বছর গায়িকার মিডনাইট অ্যালবামের গানটিই জিতেছে ছয়টি পুরস্কার। বিষণ্নতা, আত্মোপলব্ধি, উদ্বিগ্নতা নিয়ে লেখা গানটি ২০২২ সালে সবচেয়ে বেশি বিক্রি হওয়া গানগুলোর একটি।

পুরস্কার গ্রহণ করে উচ্ছ্বসিত হয়ে সুইফট বলেন, এটা অবিশ্বাস্য। আমি কেবল এটাই বলতে চাই যে ভক্তদের ভোটে যে কোনো পুরস্কারই আমার কাছে বিশেষ কিছু।

প্রসঙ্গত, প্রায় চার ঘণ্টার এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মার্কিন র‍্যাপার নিকি মিনাজ। তার সঞ্চালনায় পুরস্কার অনুষ্ঠানে পারফর্ম করেন শাকিরা, অলিভিয়া রদ্রিগো, কার্ডি বি, ডেমি লোভাটে, ডোজা ক্যাটের মতো জনপ্রিয় সব তারকারা।