শেখ হাসিনার সরকার রাষ্ট্র ক্ষমতায় আছে বলেই দেশের এত উন্নয়ন : ডেপুটি স্পিকার

SHARE

“শেখ হাসিনার সরকার বার বার রাষ্ট্র ক্ষমতায় আছে বলে দেশ সন্ত্রাস, ক্ষুধা ও দারিদ্রমুক্ত হয়েছে। শেখ হাসিনা সন্ত্রাসের বিরুদ্ধে কথা বলায় ২১ আগস্ট তার উপর গ্রেনেড হামলা চালানো হয়েছিল। সেদিন তিনি ভাগ্যক্রমে বেঁচে গেলেও ঐদিন নিহত হয়েছিলেন ২২ জন, আহত হয়েছিলেন ৮৫০ জন নেতা-কর্মী। তিনি দেশের উন্নয়নের জন্য শেখ হাসিনা সরকার বার বার রাষ্ট্র ক্ষমতায় থাকতে হবে। তাহলে দেশের উন্নয়নের ধারাবাহিকতা অব্যহত থাকবে”।

ডেপুটি স্পিকার বীর মুক্তিযোদ্ধা এ্যাড. শামসুল হক টুকু এমপি আজ মঙ্গলবার সকাল সাড়ে এগারোটার দিকে পাবনার বেড়া উপজেলার হাটুরিয়া-নাকালিয়া ইউনিয়ন পরিষদে খাদ্য বান্ধব ১৫ টাকা কেজি দরে চাল বিক্রির উদ্বোধনী অনুষ্ঠানে এ কথাগুলো বলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বেড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সবুর আলী, ইউপি চেয়ারম্যান মো. আব্দুল হামিদ সরকার, ইউনিয়ন আ.লীগের সভাপতি আবু বকার সিদ্দিক, সাধারণ সম্পাদক সরকার এ. কে. এম. সায়েম মণি, উপজেলা ভাইস চেয়ারম্যান মেজবাউল হক, নতুন ভারেঙ্গা ইউপি চেয়ারম্যান মো. আবু দাউদ, ইউপি সচিব মো. সাইফুল ইসলাম।
উল্লেখ্য, হাটুরিয়া-নাকালিয়া ইউনিয়নে দু’জন ডিলারের মাধ্যেমে মোট ১৮৫৫ জন কার্ডধারীর মাঝে ১৫ টাকা কেজি দরে প্রতি মাসে ৩০ কেজি করে চাল বিক্রি করা হচ্ছে।