ওবায়দুল কাদেরের সঙ্গে বৈঠক করতে আ.লীগ কার্যালয়ে পিটার হাস

SHARE

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে বৈঠক করতে ধানমন্ডিতে আওয়ামী লীগের কার্যালয়ে গেছেন বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস।
বৃহস্পতিবার (৩ আগস্ট) সকাল ১১টা ১০ মিনিটে আওয়ামী লীগের কার্যালয়ে যান পিটার হাস। সোয়া ১১টার দিকে কার্যালয়ের অষ্টম তলায় আওয়ামী লীগ নেতাদের সঙ্গে মার্কিন রাষ্ট্রদূতের বৈঠক শুরু হয়েছে।
পিটার হাসের সঙ্গে বৈঠক করতে সকাল সাড়ে ১০টার দিকে দলের কেন্দ্রীয় কার্যালয়ে পৌঁছান সেতুমন্ত্রী কাদের। এর পৌনে এক ঘণ্টা পর সেখানে আসেন মার্কিন রাষ্ট্রদূত।

ওবায়দুল কাদেরের নেতৃত্বে প্রতিনিধিদলে আরও আছেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ফারুক খান, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, আন্তর্জাতিক সম্পাদক ড. শাম্মী আহম্মেদ, তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ এবং কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অধ্যাপক মোহাম্মদ এ আরাফাত।
দ্বাদশ সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে বিভিন্ন রাজনৈতিক দলের প্রতি আহ্বান জানিয়েছে যুক্তরাষ্ট্র। এজন্য বিভিন্ন রাজনৈতিক দলগুলোর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করছেন মার্কিন রাষ্ট্রদূত। এরই অংশ হিসেবে আজ আওয়ামী লীগের প্রতিনিধি দলের সঙ্গে বৈঠক করছেন পিটার হাস।