সুড়ঙ্গের পাইরেসি নিয়ে এবার মুখ খুললেন অপূর্ব

SHARE

সম্প্রতি পাইরেসির কবলে পড়েছে ‘সুড়ঙ্গ’ ছবিটি। এতে ক্ষুব্ধ সিনেমাপ্রেমীরা। এরইমধ্যে বিনোদন অঙ্গনের অনেকে সরব হয়েছেন পাইরেসির বিরুদ্ধে। এ তালিকায় রয়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে অপূর্ব একটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে পাইরেসির বিরুদ্ধে সংঘবদ্ধভাবে দাঁড়ানোর প্রত্যয় ব্যক্ত করেছেন। নিজের ফেসবুকে তিনি লিখেছেন, একটি সিনেমা নির্মাণ হয় অনেক স্বপ্ন নিয়ে। কিন্তু সেই স্বপ্ন শুরুতেই ভেঙে যায় সিনেমাটি পাইরেসির কবলে পড়লে।

এরপর তিনি লেখেন, আমাদের দেশে সিনেমার যে ভবিষ্যৎ সম্ভাবনা তা বাস্তবায়নের জন্য অবশ্যই পাইরেসি রুখতে হবে। এটা তখনি সম্ভব হবে যখন আমরা সবাই একসঙ্গে এর বিরুদ্ধে দাঁড়াব। আশা করি আমরা সবাই এক হলে বাংলা সিনেমা একদিন বিশ্ব জয় করবে।

এরইমধ্যে পাইরেসি বন্ধে আইনের আশ্রয় নিয়েছে টিম ‘সুড়ঙ্গ’। বৃহস্পতিবার (২৭ জুলাই) ডিবি কার্যালয়ে যান সিনেমাটির নির্মাতা, নায়ক, নায়িকা ও প্রযোজক। সেখানে পাইরেসি রোধের বিষয়ে আইনগত সহায়তার জন্য অভিযোগ দায়ের করেন তারা।

প্রসঙ্গত, ‘সুড়ঙ্গ’ মুক্তি পেয়েছে ঈদে। এ ছবির মাধ্যমে বড়পর্দায় অভিষেক হয়েছে আফরান নিশোর। ‘সুড়ঙ্গে’র কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন তিনি। এখানে তার বিপরীতে আছেন তমা মির্জা। ছবিটি নির্মাণ করেছেন রায়হান রাফী।