রাঙামাটিতে অটোরিকশাচালক নিখোঁজ

SHARE

rangamatiরাঙামাটি থেকে ভাড়ায় যাত্রী নিয়ে রানীরহাট যাওয়ার পর থেকে গত দুই দিন ধরে নিজের অটোরিকশাসহ নিখোঁজ রয়েছে শহিদুল ইসলাম রতন নামে একজন সিএনজি অটোরিকশা ড্রাইভার।

এদিকে নিজেদের একজন সক্রিয় সদস্য নিখোঁজের ঘটনা জেলার পুলিশ প্রশাসনকে জানিয়ে কোতয়ালী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন জেলা অটোরিকশা শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ। কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মনু সোহেল ইমতিয়াজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

অটোরিকশা সমিতির নেতৃবৃন্দ ও নিখোঁজ ড্রাইভার শহিদুলের স্বজনরা জানান, শুক্রবার বিকেলে যাত্রী ভর্তিকরে রাঙামাটি শহর থেকে রানীরহাট এলাকায় ভাড়া নিয়ে যায়। এরপর সন্ধ্যা গড়িয়ে রাত পেরিয়ে শনিবার সারাদিনেও নিজের অটোরিকশা নিয়ে ফেরত আসেনি চালক শহিদুল ইসলাম।

বেশ ক’জন অটোরিকশা চালক জানিয়েছেন, শুক্রবার সন্ধ্যা ছয়টার সময় গাড়িসহ শহিদুলকে সাপছড়ি এলাকায় দেখেছে সেখান থেকে যাত্রী নিয়ে রাঙামাটিতে আসা কয়েকজন ড্রাইভার। এছাড়া সন্ধ্যা সোয়া সাতটার সময় অটোরিক্সাটিকে রানীরহাটের গাবতল এলাকায় রাস্তার পাশে পার্কিং করা অবস্থায় দেখা গেছে।

শুক্রবার সারারাত ও শনিবার সারাদিনেও শহিদুল ফিরে না আসায় ঘটনাটি স্বজনদের মাধ্যমে পুরো রাঙামাটি শহরে ছড়িয়ে পড়ে। পরে সিএনজি অটোরিক্সা ড্রাইভারদের সাংগঠনিক কার্যালয়ে জরুরি বৈঠকে বসে সংগঠনটির নেতাকর্মী ও সাধারণ ড্রাইভাররা।

সংগঠনের সাধারন সম্পাদক শহিদুজ্জামান রোমান জানিয়েছেন, আমরা ঘটনাটি শুনার পরপরই জরুরি বৈঠকে বসে সিদ্ধান্ত মোতাবেক ঘটনাটি পুলিশ প্রশাসনকে জানাই। কোতয়ালী থানায় এই ব্যাপারে একটি লিখিত অভিযোগ দিয়েছি।

এদিকে রাঙামাটি কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মনু সোহেল ইমতিয়াজ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, সমিতির সাধারণ সম্পাদক শহিদুজ্জামান রোমান নিজে থানায় উপস্থিত হয়ে আমাদেরকে তার একজন সদস্য নিখোঁজের ঘটনাটি জানিয়ে একটি লিখিত অভিযোগ দিয়েছেন। আমাদেরকে বিষয়টি জানানোর পর থেকেই আমরা বিভিন্ন স্থানে খোঁজ নিয়ে বিষয়টি সম্পর্কে জানার চেষ্ঠা করছি।