নেইমারকে নিয়ে ‘দ্বিধায়’ পিএসজি

SHARE

জনপ্রিয় একটি বাংলা গান ‘আমি তোমার দ্বিধায় বাঁচি, তোমার দ্বিধায় পুড়ে যাই’। গানটি শোনেননি এমন মানুষ খুব কমই পাওয়া যাওয়ার কথা। ফরাসি জায়ান্ট প্যারিস সেইন্ট জার্মেই কর্তৃপক্ষ সাম্প্রতিক সময়ে এই গানটা তাদের প্লে লিস্টে রাখতে পারেন। কেননা গানের লিরিক্সের মতোই অবস্থা হয়েছে তাদের। তাদের এই ‘দ্বিধা’ নেইমারকে নিয়ে।

ফরাসি জায়ান্টরা তাদের আক্রমণভাগ সাজিয়েছিল লিওনেল মেসি, কিলিয়ান এমবাপে ও নেইমারকে নিয়ে। দুই মৌসুম চলছে এভাবেই। সম্প্রতি মেসি বিদায় জানিয়েছেন পিএসজিকে। বিদায়ের সম্ভাবনা আছে কিলিয়ান এমবাপেরও। যদি এমবাপেও বিদায় নেন তাহলে ‘হারাধনের তিনটি ছেলের রইলো বাকি এক’ হিসেবে কেবল থেকে যাবেন নেইমার।

daraz
ইনজুরিতে জর্জরিত নেইমারকে তারা রেখে দেবেন না ছেড়ে দেবেন সেটি নিয়েই দ্বিধায় আছে ক্লাবটি। যদিও চলতি মৌসুমের শুরুতে নেইমারকে বিক্রি করে দিতে চেয়েছিল পিএসজি।

ক্লাবটির একপক্ষ চাচ্ছে নেইমারকে যেকোনো মূল্যেই হোক রেখে দিতে। সেই পক্ষে রয়েছেন কোচ লুইস এনরিকেসহ পিএসজির একটি অংশ। অপর অংশ চাচ্ছে নেইমারকে ছেড়ে দিয়ে উদীয়মান কাউকে দলে ভেড়াতে।

এমন দ্বিধার উৎপত্তি হয়েছে চেলসি নেইমারের দিকে হাত বাড়ানোয়।

ফরাসি সংবাদমাধ্যম লা প্যারিসিয়ান তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, নেইমারকে কিনতে আগ্রহ প্রকাশ করেছে চেলসি। তারা নেইমারের জন্য প্রস্তাব প্রস্তুত করেছে। ব্রাজিলিয়ান এই তারকা যদি ক্লাব ছাড়তে চান আর পিএসজি তাকে যদি যেতে দিতে চায় তাহলে আনুষ্ঠানিকভাবে প্রস্তাব জানাবে ক্লাবটি।

যদিও এখনও দুই পক্ষের কারো থেকেই এ বিষয়ে কোনো তথ্য এখন অবধি পাওয়া যায়নি।