ছিনতাইকারীকে শাস্তি না দিয়ে যে কাণ্ড ঘটালেন রাশমিকা

SHARE

মাঝেমধ্যেই তারকাদের সঙ্গে নানান কাণ্ড ঘটিয়ে বসেন ভক্তরা। আর এ কারণে অনেক সময় বিব্রতকর পরিস্থিতিতে পড়তে হয় তাদের। এবার দক্ষিণী তারকা রাশমিকা মান্দানা শিকার হলেন এমন পরিস্থিতির। তবে বিরক্ত করা সেই ভক্তকে শাস্তি না দিয়ে ভিন্ন পথ অবলম্বন করেন এই অভিনেত্রী।

অনুরাগীদের সঙ্গে বরাবরই হাসিখুশি ব্যবহার করে থাকেন রাশমিকা। তবে সেই অনুরাগী যে এমন কাণ্ড ঘটাবেন, তা আগে থেকে আন্দাজও করতে পারেননি এই অভিনেত্রী। তাই পুরো কাণ্ড দেখে হতবাক তিনি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিও দেখে রীতিমতো উত্তাল নেটদুনিয়া। শাস্তি না দিয়ে নায়িকার এমন কাণ্ডে অবাক হয়েছেন নেটিজেনরাও।

ওই ভিডিওতে দেখা যায়, একটি বিজ্ঞাপনের শুট সেরে নিজের মেকআপ ভ্যানে ঢুকতে যাচ্ছিলেন তিনি। হঠাৎই ভ্যানের সামনে ফ্যানদের ভিড়। একে একে সবাইকে সময় দেন এই নায়িকা। শুধু তাই নয়, ভক্তদের সঙ্গে সেলফিও তোলেন রাশমিকা।

ঠিক তখনই এক ব্যক্তি সেলফি তোলার নাম করে তার গা ঘেঁষে দাঁড়ান। তারপর হঠাৎ রাশমিকার হাত থেকে ফোন নিয়ে ছুট! তবে পুরো কাণ্ডে রাশমিকা কিন্তু মাথা ঠান্ডাই রাখেন। সঙ্গে সঙ্গে নিরাপত্তারক্ষীরা ধরেও ফেলেন ওই ব্যক্তিকে।

তবে অভিনেত্রীর কথায় ব্যক্তির কোনো কঠোর শাস্তি হয়নি। উল্টা সেই ছিনতাইকারীর সঙ্গে সেলফি তোলেন রাশমিকা।

উল্লেখ্য, ২০১৬ সালে কন্নড় সিনেমা ‘কিরিক পার্টি’র মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় রাশমিকার। এরপর তামিল, তেলুগু ভাষাতেও অভিনয় করেছেন এই অভিনেত্রী। তবে ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমায় অভিনয় করে ভারত জুড়ে তুমুল জনপ্রিয়তা পান রাশমিকা।