মুক্তির আগেই মুখোমুখি শাহরুখ ও অক্ষয়

SHARE

বলিউড বাদশা আর খিলাড়ির মধ্যে রেষারেষি কারও অজানা নয়। এর আগেও একাধিক বার ছবির নিরিখে বক্স অফিসে একে অপরের মুখোমুখি হয়েছেন শাহরুখ ও অক্ষয়। চলতি বছরে আরও এক বার পুনরাবৃত্তি হতে চলেছে সেই ঘটনারই।
সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় শাহরুখ ঘোষণা করেন, সোমবার ১০ জুলাই মুক্তি পাবে ‘জওয়ান’ ছবির ট্রেলার প্রিভিউ।
‘ট্রেলার প্রিভিউ’, অর্থাৎ ছবির প্রচার ঝলক মুক্তি পাওয়ার আগের ঝলক। চোখেমুখে বাঁধা ব্যান্ডেজ, তার মধ্যে থেকেও ঠিকরে বেরোচ্ছে গনগনে তেজ।
এমন একটি ভিডিও সমাজিক মাধ্যমে পোস্ট করে এই ঘোষণা করেন ‘জওয়ান’ রূপী শাহরুখ। ছবির ট্রেলারের ঝলকের অপেক্ষায় উদগ্রীব বাদশার অনুরাগীরা। তার পরেই খবর মেলে, ‘জওয়ান’-এর ট্রেলার প্রিভিউ প্রকাশ্যের আসার এক দিনের মাথায় মুক্তি পেতে চলেছে অক্ষয়ের ‘ওএমজি২’ ছবির প্রোমো।
সম্প্রতি অক্ষয় সমাজমাধ্যমে একটি ভিডিও পোস্ট করে খবরটি জানান। সেই ভিডিওতে মহাদেবের বেশে সেজেছেন অক্ষয়। মাথায় জটা, গলায় নীল আভা, চোখেমুখে ভস্ম মেখে বারাণসীর রাস্তায় হাঁটছেন তিনি। চারপাশে তখন ‘হর হর মহাদেব’ রব। ওই ভিডিওটি শেয়ার করে অক্ষয় লেখেন, ‘আগামী ১১ জুলাই প্রকাশিত হচ্ছে ‘ওএমজি-২’ ছবির টিজার। ’
আগামী ১১ অগস্ট মুক্তি পাচ্ছে ‘ওএমজি-২’। তার প্রায় এক মাস পরে মুক্তি পাবে ‘জওয়ান’। বক্স অফিসে এই দুই ছবির লড়াইয়ের তেমন সুযোগ নেই বললেই চলে। তবে তার আগে প্রচারের মঞ্চে সম্মুখসমরে শাহরুখ ও অক্ষয়। যে তারকা যত বেশি চমক হাজির করবেন, তাঁর ছবিকে ঘিরেও ততটাই দর্শকমনে আগ্রহ তৈরি হবে। তবে বক্স অফিসে লক্ষ্মীলাভের ক্ষেত্রে দিনের শেষে কিন্তু ছবির বিষয়বস্তুই শেষ কথা বলবে।