শাকিবের সঙ্গে এখনো ডিভোর্স হয়নি, আমরা সেপারেটেড : বুবলী

SHARE

সংবাদ পাঠিকা থেকে বড়পর্দায় অভিষেকের সময় প্রথমেই নিজের বিপরীতে নায়ক হিসেবে ঢালিউড সুপারস্টার শাকিব খানকে পেয়েছিলেন শবনম বুবলী। সিনেমায় একসঙ্গে কাজ থেকে গোপনে প্রেম, সেই প্রেমকে বিয়েতে রূপ দিয়েছিলেন তারা। পুত্র সন্তান জন্মের প্রায় আড়াই বছর পর একমাত্র ছেলে শেহজাদ খান বীরকে প্রকাশ্যে আনেন শাকিব-বুবলী।
শাকিব-বুবলীর সম্পর্ক নিয়ে শুরু থেকেই ছিল ধোঁয়াশা। তবে একমাত্র ছেলেসহ বিয়ের বিষয়টি প্রকাশ্যে আনার পর থেকে দাম্পত্য সম্পর্কে টানাপড়েন শুরু হয় তাদের। বিভিন্ন সময় সংবাদমাধ্যমে একে অন্যের দিকে আঙুল তুলে নানা মন্তব্য করেছেন। কখনো কখনো ‘আপত্তিকর’ মন্তব্যও করতে দেখা গেছে তাদের।
সবশেষ শাকিব খান জানিয়েছিলেন, বাস্তব জীবনে বুবলীর সঙ্গে অনেক আগেই তার সব সম্পর্ক শেষ হয়ে গেছে। তবে সন্তান বীরের জন্য যা করণীয়, সেসব তিনি করবেন।
এরপরই সোশ্যাল মিডিয়াসহ নানা মাধ্যমে প্রশ্ন উঠে—তাহলে কি বিচ্ছেদ হয়েছে শাকিব-বুবলীর? এতদিন এই জুটির কাউকে বিষয়টি নিয়ে স্পষ্ট কোনো জবাব দিতে দেখা না গেলেও এবার কথা বলেছেন অভিনেত্রী।
সম্প্রতি এক অনুষ্ঠানে বুবলী জানান, শাকিবের সঙ্গে এখনো বিচ্ছেদ হয়নি তার। তবে বর্তমানে সেপারেটেড থাকছেন তারা। এ নায়িকা বলেন, আমার এখনো বিচ্ছেদ হয়নি শাকিবের সঙ্গে। আমরা সেপারেটেড (আলাদা থাকছি)।
বুবলী বলেন, সে যদি তার জায়গা থেকে কোনো সিদ্ধান্ত নিয়ে থাকে তাহলে সে বিষয়ে পারিবারিকভাবে তার কথা বলা উচিত। কোনো মিথ্যা বা প্রোপাগান্ডা শুনে নয়।
‘বসগিরি’ সিনেমার এই নায়িকা আরও বলেন, শাকিব খান তো বাচ্চা নয়। তাকে কেউ কিছু বোঝালে সংসার ছেড়ে চলে যাবেন তিনি। এই সম্পর্কের বিষয়ে এখন সম্পূর্ণ সিদ্ধান্ত তার। আমার যেটা করার চেষ্টা তা করেছি। এখনও ছেলেকে নিয়ে সংগ্রাম করে যাচ্ছি।
প্রসঙ্গত, গত ৩ অক্টোবর অফিশিয়াল ফেসবুক পেজে শাকিব খানের সঙ্গে তোলা তিনটি ছবি পোস্ট করে বিয়ের তারিখ প্রকাশ করেন বুবলী। স্ট্যাটাসে লেখেন, “এখন পর্যন্ত আমার জীবনের স্মরণীয় দুটো তারিখ ২০.০৭.২০১৮ এবং ২১.০৩.২০২০।” এর মধ্যে ‘২০ জুলাই ২০১৮ সাল’ হচ্ছে শাকিব-বুবলীর বিয়ের তারিখ এবং ‘২১ মার্চ ২০২০ সাল’ হচ্ছে ছেলে শেহজাদ খান বীরের জন্ম।