মনখারাপটা প্রকাশ পেতে দিই না : রাকুল প্রীত

SHARE

তারকাদেরও আছে ব্যক্তিজীবন, সুখ-সমৃদ্ধির সঙ্গে আছে বিরহ-বেদনাও। আলো ঝলমলে দিনের আড়ালে লুকিয়ে থাকে এসব! কখনও এমন হলে নাকি নিজের সঙ্গেই কথা বলেন বলিউড অভিনেত্রী রাকুল প্রীত।
ভারতীয় একটি সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে সম্প্রতি তিনি জানিয়েছেন এ কথা।
অভিনেত্রী বলেছেন, যখন কোনো মানুষ একজন পাবলিক ফিগার হয়ে যায়, তখন বোধহয় তার একা থাকার সময় কমে আসে। নিজেকে বুঝে নিতে হয় কোন কোন জিনিসে খারাপ লাগতে পারে আর সেগুলোকে এড়িয়ে চলতে হয়।
তিনি বলেন, আমি কখনও মনখারাপকে নিজের ওপর খুব বেশি প্রভাব বিস্তার করতে দিই না। নিজেকে হয় কাজে ব্যস্ত করে ফেলি অথবা ধ্যান করি। আমি নিজেকে কিছুক্ষণ বোঝাই। নিজের সমস্ত আবেগগুলোকে লুকিয়ে ফেলা ভীষণ জরুরি।
রাকুল বলেন, আমি মন খারাপ কাটাতে নিজের সঙ্গে নিজে কথাও বলি। আমি খেলাধূলো ভালবাসি। মাঝে মাঝে খেলতেও চলে যাই মন খারাপ হলে। কখনও সিনেমা দেখি। মোট কথা, কারোও সামনে মনখারাপটা প্রকাশ পেতে দিই না।
ইতোমধ্যেই বলিউডে নিজের জায়গা পাকা করে নিয়েছেন তিনি। ঝুলিতে জড়ো হতে শুরু করেছে সাফল্যও। শিগগিরই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে তার ‘আই লাভ ইউ’ । রোম্যান্টিক থ্রিলার এটি।
রাকুল প্রীত জানিয়েছেন, এই সিনেমার চিত্রনাট্য পছন্দ হওয়াতেই তিনি রাজি হয়েছিলেন।
তিনি বলেন, আমি চরিত্র নির্বাচনের সময় সবসময় মাথায় রাখি আমার আগের ছবি ও চরিত্রটি যেন পরের থেকে একেবারে আলাদা হয়। আমি নিজেকে নিজে বিভিন্ন চরিত্রে অভিনয়ের সুযোগ দিতে ভালবাসি।
ব্যস্ত শিডিউলের মধ্যে থেকেই শরীরচর্চা, নিজের যত্ন নেয়া-কীভাবে সবটা সামলান রাকুল প্রীত?
অভিনেত্রী বলেছেন, আমার মনে হয়, কেউ কাউকে নিয়মানুবর্তিতা শেখাতে পারে না। আমি ছোট থেকেই ভীষণ নিয়ম মেনে বড় হয়েছি। সেনা পরিবারে বড় হওয়ার জন্য নিয়মানুবর্তিতা বোধহয় আমার রক্তে।
তিনি বলেন, আর আমরা যেমন বাড়ি পরিষ্কার করি, যত্ন নিই, সমানভাবে আমাদের উচিত নিজেদের যত্ন নেয়াও। আমি একটা লম্বা, সুস্থ জীবন যাপন চাই।