আনুশকার নিন্দুকদের প্রতি নিন্দা

SHARE

bolistarসেমিফাইনালে হেরে যাওয়ার পর কুসংস্কারে বিশ্বাস করেন এমন ভারতীয় ক্রিকেটপ্রেমীদের নিন্দার ঝড়ে ভেসে যাচ্ছে টুইটার। আনুশকা শর্মাকে নিয়ে যাচ্ছেতাই মন্তব্য করে যাচ্ছেন তারা।

ভারতীয় ক্রিকেট দলের অমন বাজে পারফর্ম্যান্সের কারণে তাকেই দুষছেন অনেকে। তিনি খেলা দেখতে মাঠে গিয়েছিলেন বলেই নাকি ভারতের পরাজয় হয়েছে! সবার এমন মনোভাবের নিন্দা জানিয়েছেন বলিউড তারকারা।

আনুশকার পাশে দাঁড়িয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। টুইটারেই নিন্দুকদের উদ্দেশ্য করে তিনি বলেছেন, একটি খেলার কারণে কোনো ক্রিকেটারের প্রেমিকাকে দোষী সাব্যস্ত করার ঘটনা অপ্রীতিকর। আনুশকা শুধু খেলা দেখছিলো। এ ধরনের অশ্রদ্ধা বন্ধ করুন।

সেমিফাইনালে বিরাট কোহলি তার জীবনের সবচেয়ে বাজে খেলা খেলেছেন। ১ রান করেই প্যাভিলিয়নে ফিরতে হয়েছে তাকে। এরপর থেকেই টুইটারে আনুশকাকে নিয়ে নিন্দা ও কটুক্তি চলছে।

২৬ বছর বয়সী এই অভিনেত্রীর পক্ষে কথা বলেছেন সুস্মিতা সেনও। সাবেক এই মিস ইউনিভার্স বলেন, আনুশমা শর্মা গ্যালারিতে গিয়েছিলো তার মনের মানুষ আর তার দেশকে সহযোগিতা করতে। বিদ্রুপকারীদের উচিত অন্য খেলা বেছে নেওয়া। ভারতীয়দের ঐক্য আর ক্রিকেট তাদের জন্য নয়।