বলিউডের নায়িকারা কে কত পান

SHARE

boli heroinগ্ল্যামার জগৎ সম্পর্কে আমাদের কৌতূহলের শেষ নেই। ঝাঁ চকচকে লাইট-ক্যামেরা-অ্যাকশনে মোড়া এই দুনিয়ার হাঁড়ির খবর জানতে সবসময় মুখিয়ে থাকি আমরা। কার সম্পর্ক ভাঙল, আর কাদের মধ্যে নতুন সম্পর্ক গড়ে উঠল তা নিয়ে গুঞ্জন তো চলতেই থাকে। কিন্তু এমন অনেক খবরই আছে যা নিয়ে কখনও আলোচনা হয় না। কিন্তু কৌতূহল থেকে যায় মনে। এমনই এক বিষয় হল পারিশ্রমিক। তাই এবার গ্ল্যাম-গার্লদের পারিশ্রমিকের শীর্ষে কারা দেখে নেওয়া যাক এক ঝলকে।

দীপিকা: বলিউডে প্রথম সারির নায়িকাদের মধ্যে এখন শীর্ষে নাম রয়েছে দীপিকার। প্রতি সিনেমা বাবদ দীপিকা পেয়ে থাকেন আট থেকে নয় কোটি রুপি। সম্প্রতি তিনি ব্যস্ত আছেন সঞ্জয় বনশালীর ছবি ‘বাজিরাও মাস্তানি’-এর শুটিংয়ে। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন তার রিয়েল লাইফ প্রেমিক রণবীর সিং।

ক্যাটরিনা কাইফ: সালমানের হাত ধরে বলিউডে পা রাখেন ক্যাটরিনা কাইফ। বর্তমানে তিনি এখন বলিউডের সফল একজন নায়িকা। প্রতি ছবি বাবদ ক্যাট পেয়ে থাকেন পাঁচ থেকে ছয় কোটি থাকা। কয়েকদিনের মধ্যে তিনি কাপুর পরিবারের বৌ হতে চলেছেন।

প্রিয়াঙ্কা: বিশ্বসুন্দরীর হওয়ার পর বলিউডে পথ প্রিয়াঙ্কার জন্য খুলে যায়। তবে সফলতা সহজে আসেনি তার। ধীরে ধীরে বলিউডের মাটিতে নিজের জায়গা করে নিয়েছেন তিনি। এখন তিনি বলিউডের সফলতম নায়িকার মধ্যে একজন। প্রত্যেক ছবি বাবদ তিনি পেয়ে থাকেন সাত থেকে আট কোটি রুপি। তবে অভিনয়ের পাশাপাশি গানের জগতেও তিনি পা রেখেছেন।

কারিনা কাপুর: কাপুর পরিবারের ছোট মেয়ে কারিনা তাই গ্ল্যামারের সঙ্গে তার সম্পর্ক অনেকদিনের। প্রতি ছবিতে থেকে বেবো পেয়ে থাকেন আট থেকে নয় কোটি। বলিউডের তার আপকামিং ছবি ‘বাজরাঙ্গী ভাইজান’। এই ছবিতে তার বিপরীতে রয়েছেন সালমান কান।

বিপাশা বাসু: মডেলিং থেকে বলিদুনিয়ায় পা রাখেন বিপাশা। সম্প্রতি ‘অ্যালোন’ ছবিতে দেখা গিয়েছে তাকে। বিপাশার প্রতি ছবি থেকে আয় চার থেকে পাঁচ কোটি।

আনুশকা শর্মা: ভারতীয় ক্রিকেটার বিরাট কোহিলির প্রেমিকা আনুশকা শর্মা। বর্তমানে বলিউডে নিজের জায়গা বেশ পাকা করে নিয়েছেন এই নায়িকা। প্রতি ছবিতে থেকে অনুষ্কার আয় পাঁচ থেকে ছয় কোটি। সম্প্রতি মুক্তি প্রাপ্ত ছবি ‘এনএইচ-১০’এ অনুষ্কার অভিনয় বেশ প্রশংসা পেয়েছে।

সোনাক্ষী সিনহা: স্টার বাবা মেয়ে হওয়ার সুবাদে বলিউডে এন্টি পেতে বেগ পেতে হয়নি সোনাক্ষীকে। প্রতি ছবি থেকে সোনাক্ষী পেয়ে থাকেন তিন থেকে পাঁচ কোটি।

কঙ্গনা রানাওয়াত: এই বছর ভারতেরজাতীয় পুরস্কারের সম্মানটি কঙ্গনার ঝুলিতে। কঙ্গনার প্রতি ছবি থেকে আয় তিন থেকে চার কোটি।