এত ক্যামেরার সামনে এসব বলা যায় না : ভাবনা

SHARE

টিভি নাটকের জনপ্রিয় নির্মাতা অনিমেষ আইচ ও অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। দীর্ঘদিন দিন ধরেই তাদের প্রেমের সর্ম্পক নিয়ে গুঞ্জন রয়েছে। যদিও বিষয়টি নিয়ে বরাবরই চুপ ছিলেন অনিমেষ-ভাবনা।

সম্প্রতি বিষয়টি নিয়ে মুখ খুলেছেন তারা। এবার একুশে বই মেলায় ‘এক বোতল অন্ধকার’ নামে একটি বই প্রকাশ করেন অনিমেষ।

আর এই বইটি ভাবনাকে উৎসর্গ করে তিনি লিখেছেন, ‘এই নদীর জল, তোমার চোখের মত ম্লান বেতফল, সব ক্লান্তি রক্তের থেকে স্নিগ্ধ রাখছে পটভূমি, এই নদী তুমি। প্রিয় আশনা হাবিব ভাবনাকে।

অনিমেষ আইচ প্রথমবার আপনাকে কোনো বই উৎসর্গ করেছেন, এই বিষয়টি আপনার কেমন লাগছে? সম্প্রতি এক অনুষ্ঠানে ভাবনার কাছে জানতে চাইলে জবাবে তিনি বলেন, এত ক্যামেরার সামনে এসব বলা যায়? দুষ্ট!

অভিনেত্রী আরও বলেন, কেউ যদি বই উৎসর্গ করে তখন অবশ্যই ভালো লাগে। তবে আমি কিন্তু অনেক আগেই অনিমেষকে বই উৎসর্গ করেছি। লেখালেখি করতে আমার ভীষণ লাগছে। আসলে দিন দিন আমার মনে হচ্ছে আমি কবিতার মানুষ। তাই লিখতেও ভালো লাগে আবার পড়তেও ভালো লাগে।

প্রসঙ্গত, এ বছর একুশে বই মেলায় ‘ডানপন্থি কবিতা’ নামে বই প্রকাশিত হয়েছে ভাবনার। সেই সঙ্গে ‘যাপিত জীবন’ নামের ছবির কাজ রয়েছে অভিনেত্রীর হাতে। ছবিটি নির্মাণ করছেন ভাবনার বাবা নির্মাতা হাবিবুল ইসলাম হাবীব। এছাড়া ‘ওভার ট্রাম্প’ নামের ওয়েব সিরিজের কাজ শেষ করেছেন তিনি।