চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামে শরীফ সভাপতি, শাহীন সম্পাদক

SHARE

চাঁদপুরে টেলিভিশন সাংবাদিক ফোরামের নতুন কমিটি গঠন করা হয়েছে। আগামী দুই বছরের জন্য গোপন ব্যালটের মাধ্যমে আর টিভি ও নতুন বার্তা ডটকমের চাঁদপুর প্রতিনিধি শরীফ চৌধুরী সংগঠনের সভাপতি এবং এসএ টিভির জেলা প্রতিনিধি জিএম শাহীন সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হন।
image_82885_0
বুধবার বিকালে চাঁদপুর প্রেস ক্লাব ভবনের দ্বিতীয় তলায় এক বিশেষ সাধারণ সভার মাধ্যমে কমিটিটি গঠন করা হয়।

সর্বসম্মতিক্রমে নবনির্বাচিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি ফারুক আহম্মদ (সময় টিভি), লক্ষণ চন্দ্র সুত্রধর (দেশ টিভি) সোহেল রুশদী (বিজয় টিভি), যুগ্ম সাধারণ সম্পাদক আল ইমরান শোভন (চ্যানেল টোয়েন্টিফোর), রফিকুল ইসলাম বাবু (মোহনা টিভি), এ কে এম শাহেদ (ইনডিপেনডেন্ট টিভি), সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান খান (এন টিভি), কাদের পলাশ (একাত্তর টেলিভিশন), কোষাদক্ষ শিহাব উদ্দিন (দিগন্ত টিভি), দফতর ও প্রচার সম্পাদক আ. ওয়াদুদ রানা (বৈশাখী টিভি), আন্তর্জাতিক সম্পাদক রিয়াদ ফেরদৌস (জিটিভি), প্রকাশনা ও তথ্য সম্পাদক খুরশিদ আলম (এশিয়ান টিভি), সমাজ কল্যাণ সম্পাদক নাছির পাঠান (চ্যানেল নাইন), সম্মানিত কার্যকরি সদস্য গোলাম কিবরিয়া জীবন (বিটিভি), ইকরাম চৌধুরী (চ্যানেল আই), শাহ মো. মাকসুদুল আলম (ইটিভি), পার্থনাথ চক্রবর্তী (এটিএন বাংলা ও এটিএন নিউজ), রহিম বাদশা (বাংলা ভিশন), নুরুল আলম (মাছরাঙ্গা টেলিভিশন), মুনাওয়ার কানন ( মাই টিভি) এবং গিয়াস উদ্দিন মিলন (যমুনা টিভি)।

নবনির্বাচিত এই কমিটিটি আগামী দুই বছর দায়িত্ব পালন করবেন।

এর আগে সংগঠনের সভাপতি শরীফ চৌধুরীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক রহিম বাদশার পরিচালনায় সভায় অতিথি হিসেবে বক্তব্য দেন চাঁদপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, কাজী শাহাদাত, সাবেক সাধারণ সম্পাদক বি এম হান্নান, বর্তমান সহ-সভাপতি আ. রহমান, শহীদ পাটওয়ারী, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মিলন, সাংগঠনিক সম্পাদক আ. আউয়াল রুবেল প্রমুখ।

এছাড়া গোলাম কিবরিয়া জীবন, ইকরাম চৌধুরী, শাহ মো. মাকসুদুল আলম ও বিএম হান্নান নির্বাচন পরিচালনা কমিটির দায়িত্ব পালন করেন।