ময়মনসিংহে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ৬

SHARE
trak cngময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায় ময়মনসিংহ-টাঙ্গাইল মহাসড়কে বালু ভর্তি ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ছয়জন নিহত হয়েছেন।
শনিবার সকাল ৬টার দিকে উপজেলার ভাবকীর মোড় এলাকার এ ঘটনায় হতাহতরা সবাই অটোরিকশার যাত্রী ছিলেন। তারা মুক্তাগাছা শহরের দিকে যাচ্ছিলেন।
নিহতরা হলেন,মুক্তাগাছা উপজেলার রামপুর গ্রামের  আলাল উদ্দিন (৫৫), ছমির তালুকদার (৩৫), মন্ডলসেন গ্রামের আকবর আলী(৩২) ,ভট্রবাড়ি গ্রামের জালাল উদ্দিন (৩২) , লেংড়া বাজার গ্রামের তুলা ব্যবসায়ী সেলিম মিয়া (৬০) ও ময়মনসিংহের কাশর এলাকার শফিকুল ইসলাম (৪০)।
এ ঘটনায় অটোরিকশাটির চালক আড়াইবাড়িয়া গ্রামের রফিকুল ইসলাম (৩৫) ও মন্ডলসেন গ্রামের নিজামউদ্দিন আহত হয়েছেন।
মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন জানান, সকাল ৬টার দিকে ময়মনসিংহ-টাঙ্গাইল সড়কের ভাবকির মোড়ের মারুফ ফিলিং স্টেশনের সামনে টাঙ্গাইল গামী একটি বালুভর্তি ট্রাকের সাথে মুক্তাগাছাগামী একটি সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়।
তিনি জানান, এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। গুরুতর আহত অবস্থায় পাঁচ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে আরও তিনজনের মৃত্যু হয়।
এ ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী ময়মনসিংহ-টাঙ্গাইল মহসড়ক প্রায় দেড় ঘন্টা অবরোধ করে রাখে।
মুক্তাগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা ড. উম্মে আফসারী জহুরা, সহকারী কমিশনার ( ভূমি) জসিম উদ্দিন ও ওসি কামাল হোসেন ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।