সাভারে বিকাশ এজন্টকে কুপিয়ে হত্যা

SHARE

savarসাভারে কামরুজ্জামান নামের এক বিকাশ এজেন্টকে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। নিহত কামরুজ্জামানের বাড়ি রাজবাড়ী জেলার পানশা থানায়। তিনি সাভারের মজিদপুর এলাকায় বসবাস করতো।

বুধবার রাত সাড়ে ১২ টার দিকে সাভারের দিলখুশাবাগ এলাকায় এই ঘটনা ঘটে। এ সময় ছুরিকাঘাতে গুরুত্বর আহত রোমান নামের একজনকে উদ্ধার করে স্থানীয় এনাম মেডিকেল হাসাপাতালে ভর্তি করা হয়েছে। রোমান নিহত কামরুজ্জামানের ব্যবসায়িক পাটর্নার।
পুলিশ জানায়, সাভার বাজার বাসস্ট্যান্ডের রাজাশন রোডে উৎসব প্লাজার বিকাশের দোকান বন্ধ করে বাসায় ফেরার পথে দিলখুশাবাগ এলাকায় মন্ডল প্লাজার সামনে দূর্বৃত্তরা কামরুজ্জামান ও রোমানের গতিরোধ করে।
এ সময় দুর্বৃওরা তাদেরকে ধারালো অস্ত্র ঠেকিয়ে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। বাধা দিতে গেলে কামরুজ্জামান ও তার ব্যবসায়ী পার্টনার রোমানকে উপর্যপুরি ছুরিকাঘাত করে সবকিছু নিয়ে পালিয়ে যায় তারা।
পরে  স্থানীরা দ্রুত এগিয়ে এসে তাদেরকে দ্রুত উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করে। উপর্যপুরি ছুরিকাঘাতে রক্তক্ষরণ হওয়ায় এনাম মেডিকেলের কর্তব্যরত ডাক্তার এ সময় বিকাশ ব্যবসায়ী কামরুজ্জামানকে মৃত ঘোষণা করে।
লাশ  ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ জড়িত সন্দেহ কাউকে আটক করতে পারেনি।