রোশনের কাছে মাসে ৭ লাখ টাকা খোরপোশ দাবি শ্রাবন্তীর!

SHARE

ব্যক্তিগত সম্পর্কের নিরিখে চর্চিত টলিউডের অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনয়ের থেকেও তার সম্পর্ক নিয়ে মেতে থাকে নেটদুনিয়া। এ নায়িকা প্রেম করেই তিনবার সাত পাকে বাঁধা পড়েছিলেন কিন্তু কোনটাই টেকেনি। সবটাই বিয়ের কিছুদিনের মধ্যেই বিচ্ছেদ। তবে পরিচালক রাজীবের সঙ্গেই বৈবাহিক জীবন ছিল মোটামুটি দীর্ঘস্থায়ী। এরপর মডেল কৃষাণকে বিয়ে করেন অভিনেত্রী, সেই সম্পর্কও দেড় বছরের মাথায় ইতি টানেন।
তারপর ২০১৯ এ বিয়ে করেন রোশনকে, একসঙ্গে ঘুরতে যাওয়া, ছবি দেওয়া সবটাই অভিনেত্রী পোস্ট করতেন তার সামাজিক মাধ্যমে। সবটাই বিয়ের কয়েকমাসের মধ্যেই শেষ হয়ে যায়। যদিও তারা এখনও কাগজে-কলমে স্বামী-স্ত্রী। মামলা চলছে। এ দিকে চতুর্থ প্রেমও শেষ নায়িকার। আপাতত সেটাই গুঞ্জন। এরমধ্যেই শোনা গিয়েছে, শ্রাবন্তী ও রোশন সিংহের বিবাহবিচ্ছেদের মামলায় নয়া মোড়। মিথ্যা সাক্ষ্য দেওয়ায় অভিনেত্রীর বিরুদ্ধে পুনরায় মামলা করেছেন তিনি।
নিউজ-১৮ বাংলাকে রোশন বলেন, ‘শ্রাবন্তী আমার কাছে মাসে সাত লাখ টাকা খোরপোশ দাবি করেছে। শুধু তাই নয়, বিবাহবিচ্ছেদের মামলা করার সময় সে যে আয়-ব্যয়ের খতিয়ান নথিভুক্ত করেছিলেন, তাতেও অসংগতি আছে।’
রোশনের সঙ্গে এই বিবাদ চলাকালীনই ফের প্রেম আসে শ্রাবন্তীর জীবনে। প্রতিবেশী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে সম্পর্কে জড়ান অভিনেত্রী। দিন কয়েক আগে তাদের বিচ্ছেদের গুঞ্জন মাথাচাড়া দিয়ে ওঠে।