মেসি-নেইমার-এমবাপ্পের গোলে পিএসজির দারুণ জয়

SHARE

শুরুতে গোল হজম করে পিছিয়ে পড়েছিল পিএসজি। এরপর মেসি-নেইমার-এমবাপ্পে মিলে বিবর্ণতা একটু একুট করে কাটিয়ে উঠেন। এতে শুরুর দিকে উজ্জীবিত ফুটবল খেলে পিএসজিকে চমকে দেয়া তোয়া কোণঠাসা হতে শুরু করে। অতঃপর রোমাঞ্চ ছড়ানো লড়াইয়ে শেষ পর্যন্ত দারুণ জয় মাঠ ছাড়ল ক্রিস্তফ গালতিয়ের দল।
শনিবার (২৯ অক্টোবর) লিগ ওয়ানেপার্ক দেস প্রিন্সেসে ৪-৩ গোলে জিতেছে পিএসজি। তাদের চার গোলদাতা কার্লোস সোলের, লিওনেল মেসি, নেইমার ও কিলিয়ান এমবাপ্পে। নেইমারের গোলে আবার অ্যাসিস্টও করেছেন মেসি।
ম্যাচ শুরুর মাত্র তিন মিনিটেই রক্ষণের ভুলে গোল হজম করে স্বাগতিকরা। ২৪তম মিনিটে সমতায় ফেরে পিএসজি। প্রথমার্ধে আরও কয়েকবার আক্রমাণ চালালেও গোল করতে ব্যর্থ হয় মেসি-নেইমাররা।
দ্বিতীয়ার্ধের শুরুতেই দুই দল আক্রমণের গতি বাড়ায়। ৫২তম মিনিটে ফের পিএসজি রক্ষণের ভুলে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন গিনির ফরোয়ার্ড বালদে। তিন মিনিট পরই (৫৫ মিনিট) মেসির ঝলকে সমতায় ফেরে পিএসজি।
৬২তম মিনিটে মেসির থ্রু পাস ধরে কোনাকুনি শটে লক্ষ্যভেদ করেন নেইমার। আর তাতে এগিয়ে যায় পিএসজি। ৭৫তম মিনিটে বক্সের ভেতরে সোলেরের কাছ থেকে বল কেড়ে নিতে গিয়ে চার্জ করে বসেন তোয়ার গোলরক্ষক। রেফারি সঙ্গে সঙ্গে পেনাল্টির বাঁশি বাজান। স্পট কিক থেকে গোল করেন এমবাপ্পে। যা ম্যাচে পিএসজির চতুর্থ গোল।
তবে ৮৮তম মিনিটে বক্সের জটলার ভেতর থেকে দারুণ হেডে গোল করে ম্যাচ জমিয়ে তোলেন তোয়ার আন্তে পালাভেরসা। কিন্তু বাকি সময় আর গোল না হওয়ায় জয় নিয়েই মাঠ ছাড়েন মেসি-নেইমাররা।