শাকিবকে ভুলতে পারবেন না পরীমনি

SHARE

pori sakibচলচ্চিত্রের অভিনেতা অীভনেত্রীদের সম্পর্কে অনেক সময় অনেক কান কথাই শোনা যায়। বিশেষ করে তাদের ভালোবাসার কথা শুনলে দর্শকরা আরও বেশী আগ্রহী হয়ে উঠেন। কার সঙ্গে আবার ভালোবাসায় জড়ালেন বর্তমান সময়ের বাংলা চলচ্চিত্রের ব্যস্ততম নায়িকা পরীমনি?

পরীমনি ভালোবাসায় জড়িয়েছেন বাংলা চলচ্চিত্রের ঢালিউড কিং খ্যাত শাকিব খানের সঙ্গে। শাকিব খান ও পরীমনি দুজন দুজনকে অনেক ভালোবাসে। কিন্তু পরীর বাবা কোনরকম ভাবেই শাকিব খানের সঙ্গে তাদের এ ভালোবাসার সমাপর্ক মানতে রাজি নন। পরীমনিকে বাধ্য পর্যন্ত করা হয় শাকিব খানকে ভুলে যাওয়ার জন্য।

দুজনের প্রতি সত্যিকারের ভালোবাসা কি কখন কেউ ভুলতে পারে? এ প্রশ্ন রাখা যাক দর্শকদের কাছেই। বাকীটা দেখতে হলে যেতে হবে দর্শকদের। এ ধরনের গানের গল্পই দেখা যাবে ‘আরো ভালোবাসবো তোমায়’ চলচ্চিত্রে।

গানটির কথা এমনই ‘কি এমন কথা বললে তুমি মানা যায় না,ভালোবাসা কোনদিনও ভোলা যায় না ,না না এমন কথা কোনদিনও আর বলো না…’।

সম্প্রতি পার্বত্য চট্টগ্রামের রাঙামাটির বিভিন্ন লোকেশনে গানটির দৃশ্যধারণ হয়েছে। পরিচালক এস এ হক অলিক জানান,আমার জীবনে কোনদিন প্রেম করিনি।আমার ভালোবাসার অনুভূতিগুলো এ চলচ্চিত্রের মা্ধ্যমে দেখানোর চেষ্টা করেছি।আশাকরি দর্শকদের ভালো একটি চলচ্চিত্র উপহার দিতে পারব।

আরো ভালোবাসবো তোমায়’ চলচ্চিত্রে সোহেল রানা, সাদেক বাচ্চু, চম্পা, আফজাল শরীফসহ আর অনেকে অভিনয় করেছেন। চলচ্চিত্রটি প্রযোজনা করছেন খোরশেদ আলম খসরু।

কাহিনী, সংলাপ, চিত্রনাট্য ও গান লিখেছেন পরিচালক নিজেই। আবহসঙ্গীত পরিচালনা করেছেন ইমন সাহা। গানটিতে কণ্ঠ দিয়েছেন কিশোর। আরো ভালোবাসবো তোমায় চলচ্চিত্রটি প্রযোজনা করেছে টি.ও.টি. ফিল্মস ।