শ্রীলঙ্কা দলে ভালো কোনো বোলারই দেখি না : শানাকাকে সুজনের জবাব

SHARE

আফগানিস্তানের কাছে হারার পর শ্রীলঙ্কার অধিনায়ক দাসুন শানাকা বলেছিলেন, ‘আফগানিস্তানের বিশ্বমানের বোলিং আক্রমণ আছে। আমরা জানি, ফিজ (মুস্তাফিজুর রহমান) একজন ভালো বোলার, সাকিব একজন বিশ্বমানের বোলার। এদের ছাড়া আর বিশ্বমানের বোলার নেই বাংলাদেশ দলে। আফগানিস্তানের সঙ্গে যদি তুলনা করি, তাহলে বাংলাদেশই সহজ প্রতিপক্ষ।

দুবাইয়ের আইসিসি একাডেমিতে আজ (বুধবার) সংবাদ সম্মেলনে কথা বলেছেন বাংলাদেশ দলের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন। বাংলাদেশ দলকে নিয়ে শানাকার করা ওই মন্তব্যের প্রসঙ্গটিও এসেছে সেখানে। সুজন বলেন, ‘দাসুন (শানাকা) কেন একথা বলেছে এটা সে-ই জানে। আফগানিস্তানের ভালো টি-টোয়েন্টি স্কোয়াড রয়েছে, এজন্যই হয়তো এমন কথা বলেছে। সে এটাও বলেছে যে, আমাদের শুধু দুজন বিশ্বমানের বোলার রয়েছে। এটা ঠিক নয়, আমি তো শ্রীলঙ্কা দলেও কোনো ভালো বোলার দেখি না। বাংলাদেশে তো দুজন আছে। সাকিব ও মুস্তাফিজের মানের বোলার শ্রীলঙ্কায় নেই। কথায় নয়, মাঠে কীভাবে খেলবেন সেটাই আসল বিষয়। দেখা যাক আগামীকাল (বৃহস্পতিবার) কী হয়। ’

টানা দুই জয়ে ‘এ’ গ্রুপ থেকে সুপার ফোর নিশ্চিত করে ফেলেছে আফগানিস্তান। আগামীকাল বৃহস্পতিবার শ্রীলঙ্কার বিপক্ষে খেলবে বাংলাদেশ। ওই ম্যাচের জয়ী দলই যাবে সুপার ফোরে।