অব্যবস্থাপনা দেখে রেগে গেলেন রেলমন্ত্রী, দুই কর্মকর্তাকে বহিষ্কার

SHARE

চট্টগ্রাম রেল স্টেশন পরিদর্শনে গিয়েছিলেন রেলমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন। এসময় স্টেশনের সামনের পার্কিং এলাকা অপরিষ্কার অপরিচ্ছন্নতা ও অব্যবস্থাপনা দেখে খেপে যান তিনি। এমন অব্যবস্থাপনার কারণে রেলওয়ে ম্যানেজার (ডিআরিএম) এবং স্টেশন ম্যানেজারকে সাময়িক বহিষ্কারের নির্দেশ দেন মন্ত্রী।

শনিবার (৫ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে রেলমন্ত্রী পুরাতন রেল স্টেশনস্থ রেলওয়ে কর্মচারী কল্যাণ ট্রাস্ট্রের বহুতল ভবন নির্মাণের স্থান পরিদর্শন করেন তিনি।

পুরাতন রেল স্টেশন থেকে নতুন রেল স্টেশন পর্যন্ত গিয়ে স্টেশনের সামনে অপরিষ্কার-অপরিচ্ছন্নতা ও অব্যবস্থাপনা দেখে খেপে যান মন্ত্রী।
সাময়িক বহিষ্কার হওয়া দুই কর্মকর্তা হলেন- রেলওয়ে পূর্বাঞ্চলের বিভাগীয় রেলওয়ে ম্যানেজার (ডিআরএম) এম শামস মোহাম্মদ তুষার ও স্টেশন ম্যানেজার রতন কুমার চৌধুরী।

জানা গেছে, রেলওয়ের পরিষ্কার-পরিচ্ছন্নতার দায়িত্ব হলো বিভাগীয় চিকিৎসা কর্মকর্তা ডা. মো. আনোয়ার হোসেনের। তিনিসহ অন্যরাও দায় এড়াতে পারেন না বলে জানান সংশ্লিষ্টরা।

এসময় মন্ত্রীর সঙ্গে ছিলেন রেল সচিব মো. হুমায়ুন কবির, ডিজি ধীরেন্দ্রনাথ মজুমদার, পূর্বাঞ্চল রেলওয়ের জিএম জাহাঙ্গীর হোসেন, এডিশনাল জিএম মুরাদ হোসেন, প্রধান প্রকৌশল মো. সুবক্তগীন, সিএমই বোরহান উদ্দিন, সিআরএনবি জহির উদ্দিন, কম্যান্ডন্ট শফিকুল ইসলামসহ অনেকেই।