হৃতিক-সাবার সম্পর্ক নিয়ে বলিউডে গুঞ্জন

SHARE

সম্প্রতি হৃতিক রোশনের সঙ্গে দেখা গেছে অভিনেত্রী সাবা আজাদকে। এ নিয়ে এখন বলিউড পাড়ায় গুঞ্জন ও জল্পনা। প্রশ্ন উঠেছে- তাহলে কী তারা সম্পর্কে জড়াচ্ছেন? যদিও এ বিষয়ে কেউ মুখ খুলেননি। তবে নাসিরউদ্দিন শাহের ছেলে ইমাদ শাহ বিষয়টি নিয়ে জল্পনা আরও উস্কে দিলেন। আলোচনাটা শুরু হয়ে হৃতিক ও সাবাকে একসঙ্গে মুম্বাইয়ে একটি রেস্তরাঁয় দেখা যাওয়ার পর।

আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়, সম্প্রতি একটি সংবাদমাধ্যম ইমাদ শাহের কাছে হৃতিক ও সাবার সম্পর্ক নিয়ে জানতে চাওয়া হয়। কিন্তু তিনি বিষয়টি এড়িয়ে যান। উল্টো ওই সংবাদমাধ্যমকে বলেন, ‘আমি মিটিংয়ে আছি। এখন কথা বলতে পারবো না।’

অপরদিকে অন্য আরেকটি সংবাদমাধ্যম বিষয়টি নিয়ে খোদ সাবার কাছে জানতে চাইলে তিনি কোনো উত্তর দেননি। অন্য বিষয়ে কথা বললেও হৃতিক প্রসঙ্গে আসতেই কেটে দেন ফোন।

দুই শিল্পীর একই ধরনের আচরণে জল্পনা বেড়ে যায়। তাহলে কী বিচ্ছেদের এত বছর পরে হৃতিক সঙ্গী খুঁজে পেলেন?

এর উত্তরে অন্য একটি সূত্র দাবি করছে, সাবা এবং হৃতিক প্রেম করছেন না। তারা সেই রেস্তরাঁয় গিয়েছিলেন কাজ নিয়ে আলোচনা করতে।

এক সময় ইমাদের সঙ্গে সম্পর্ক ছিল সাবা আজাদের। ২০১৩ সালের এক সাক্ষাৎকারে ইমাদ সেটাও স্বীকার করেছিলেন। তবে সেই সম্পর্ক হয়নি স্থায়ী। ২০২০ সালে ভেঙে যায় সম্পর্ক।

অপরদিকে সুজান খানের সঙ্গে বিয়ে বিচ্ছেদের পর একাই রয়েছেন হৃতিক। তার দুই সন্তান রয়েছে।