‘মিরাজ-চট্টগ্রাম’ ঘটনায় শুনানি সম্পন্ন, শাস্তি হয়নি কারও

SHARE

বিপিএল গভর্নিং কাউন্সিল চেয়ারম্যান শেখ সোহেল ও সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক আগেই জানিয়েছিলেন, মেহেদি হাসান মিরাজ ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের সিওও ইয়াসির আলমের ঘটনায় শুনানি হবে এবং দুই পক্ষকে নিয়ে বিসিবিতে বসা হবে।

যেই কথা সেই কাজ। বৃহস্পতিবার রাতে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ানসের মধ্যকার ম্যাচ শেষে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামের বিসিবি কার্যালয়ে বিপিএলের দুই শীর্ষ কর্তা বসেছিলেন মেহেদি মিরাজ ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ফ্র্যাঞ্চাইজি, সিওও ইয়াসির আলম, ম্যানেজার ফাহিম মুন্তাসির সুমিত ও অ্যানালিস্ট এনামের সঙ্গে।

জানা গেছে, বিপিএল গভর্নিং কাউন্সিলের শীর্ষ কর্তারা দুই পক্ষের কথাই শুনেছেন মন দিয়ে। শুনানি শেষে সে অর্থে কোনো পক্ষকেই দোষী সাব্যস্ত করা হয়নি। বিসিবির পক্ষ থেকেও কোনরকম আনুষ্ঠানিক বিজ্ঞপ্তিও দেওয়া হয়নি।

খোঁজ নিয়ে আরও জানা গেছে, দুই পক্ষের সঙ্গে বসে বিপিএল গভর্নিং কাউন্সিল সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক তাদের কথা শুনে নিজের মতামত দেন।

নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব তাৎক্ষণিকভাবে কাউকেই একতরফা দোষী সাব্যস্ত করেননি। দুই পক্ষেরই কম বেশি দোষ খুঁজে পেয়েছেন এবং তাদের সতর্ক করে দিয়েছেন।